সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

নিউজ ডেস্কঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কিশোর গ্যাং টাইগার গ্রুপের প্রধান হৃদয়সহ ৮ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

গ্রেপ্তাররা হলো- কাঁচপুর সেনপাড়া ইউনিয়নের হৃদয় (২৮), শাহজালাল (২৫), জুয়েল (২৬), রানা (২১), জাহাঙ্গীর আলম (২০), রাসেল (২১), সাগর (২৩) ও বন্দরের মদনপুরের রনি (২০)।

এ সময় তাদের কাছ থেকে ৬টি ছোরা, ১টি সুইচ গিয়ার চাকু, ১টি রেজর (ক্ষুর) এবং ছিনতাই করা মোবাইল উদ্ধার করা হয়। 

মঙ্গলবার (৮ আগস্ট) এ তথ্য নিশ্চিত করে র‌্যাব ১১ এর সিনিয়র এ এসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, সোমবার রাতে সোনারগাঁ থানাধীন কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতদের মধ্যে হৃদয়ের ২ টি, শাহজালালের ১ টি, রানার ১ টি এবং সাগরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭ টি মামলা রয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর