সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

গ্রেনেড হামলায় সেদিনই মরে যেতে পারতাম- এএইচএম মাসুদ দুলাল

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২৬ বার পঠিত

নিউজ ডেস্কঃ-
সোনারগাঁ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে গতকাল (সোমবার) ২১ আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের ফতেপুর-দরিকান্দী মাদ্রাসা মাঠে ২১শে আগস্ট ও ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে এই মিলাদ,দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আওয়ামীলীগ নেতা বজলুর রহমানের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় মারাত্মক ভাবে আহত সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোনারগাঁ আওয়ামী লীগের অত্যন্ত পরিছন্ন ব্যক্তি এ এইচ এম মাসুদ দুলাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক আসাদুজ্জামান নূর।

প্রধান অতিথির বক্তব্যে এ এইচ এম মাসুদ দুলাল বলেন, ২০০৪ সালে ২১ আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউতে তারেক জিয়ার নির্দেশে যে গ্রেনেড হামলা পরিচালিত হয়,অসংখ্য নেতাকর্মীদের মতো সেদিনই মরে যেতে পারতাম।সেইদিনের কথা মনে হলে এখনো আতকে উঠি। জাতীর ভাগ্য সুপ্রসন্ন ছিলো বলেই গনতন্ত্রের মানসকন্যা স্মার্ট বাংলাদেশ গড়ার রূপকার জনক কন্যা শেখ হাসিনা বেঁচে ফিরেছিলেন সেদিন।  আর বাংলার ভাগ্যাকাশ থেকে বদ কালো ছায়া দূর হতে থাকে,উদিত হয় নতুন সূর্য।

আওয়ামী লীগের বিরুদ্ধে অতীতে বহু ষড়যন্ত্র হয়েছে,১৫ আগষ্টে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছে জাতির-জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের। কিন্তু আওয়ামী লীগের অগ্রযাত্রা থামানো যায়নি। ষড়যন্ত্র চলছে,আমাদেরকে সতর্ক থাকতে হবে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে অগ্রযাত্রা তা চলমান রাখতে মুজিবের আদর্শে বলীয়ান হয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে। এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী সহ মাদ্রাসার দুই শতাধিক ছাত্র ও এলাকার মুরুব্বিরা উপস্থিত ছিলেন। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,স্বপরিবারে হত্যা ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া কামনা করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর