সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

লিটনকে ছাড়াই এশিয়া কাপ মিশনে সাকিব বাহিনী!

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৮৫ বার পঠিত

নিউজ ডেস্ক:
চলতি মাসের ৩০ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই এশিয়া কাপ। পাকিস্তান এবং শ্রীলঙ্কা যৌথভাবে আয়োজন করবে আসন্ন এ আসর। টুর্নামেন্টে টাইগারদের প্রথম পরিক্ষা দিতে হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিপক্ষে। তাইতো আজ শ্রীলঙ্কার উদ্দেশ্যেই দেশ ছেড়েছে লাল সবুজের প্রতিনিধিরা। তবে দেশ ছাড়ার আগে বাংলাদেশ শিবিরে রয়েছে অস্বস্তি কারণ দলের নির্ভর‍যোগ্য ওপেনার লিটন কুমার দাসকেই ছাড়াই শ্রীলঙ্কার বিমান উঠেছে বাংলাদেশ দল। শারীরিক অসুস্থতার কারণে দলের সঙ্গে যেতে পারেননি এ ওপেনার।

প্রথমবারের মতো এশিয়া কাপের দলের যুক্ত হওয়া তরুণ ক্রিকেটার তানজিম হাসান সাকিবও ছিলেন অনুপস্থিত। বিশ্বস্ত সূত্রে জানা যায়, পরবর্তী ফ্লাইটে লঙ্কার বিমান ধরবেন তানজিম সাকিব। লিটন এবং তানজিম সাকিব বাদে রোববার দুপুরে হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়ে টাইগারদের বাকি সদস্যেরা।

দেশ ছাড়ার আগে গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলছেন টাইগার দলের অন্যতম নির্ভরযোগ্য ফাস্ট বোলার তাসকিন আহমেদ। জানালেল নিজেদের এশিয়া কাপ নিয়ে কিছু স্বপ্নের কথাও। তাসকিন বলেন, ‘আমাদের মূল লক্ষ্য এশিয়া কাপের ফাইনাল খেলা ইনশাআল্লাহ্‌। দলগত অর্জনই সবচেয়ে বড় অর্জন। এশিয়া কাপের ফাইনাল যদি খেলতে পারি… সবাই দোয়া করবেন যাতে আমরা সুস্থ থাকি এবং ভালো করতে পারি।’

ইনজুরিকে জয় করে দলে নিজের শক্ত অবস্থান তৈরি করা তাসকিনের বিশ্বাস, খেলোয়াড়রা তাদের সেরাটা দিলে চ্যাম্পিয়ন হওয়া অস্বাভাবিক নয়, ‘চ্যাম্পিয়ন হওয়ার ইচ্ছা তো অবশ্যই আছে। ভালো ক্রিকেট খেলতে হবে। সামনে বিশ্বকাপও আছে। সবাই সবার সেরাটা খেললে চ্যাম্পিয়ন হওয়াও সম্ভব।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর