সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

বন্দরে শীতলক্ষ্যা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১১০ বার পঠিত

নিউজ ডেস্কঃ-
বন্দরে শীতলক্ষ্যা নদী থেকে বিল্লাল (৮) ও ইসমাইল (৮) নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৮ আগস্ট) সকালে শীতলক্ষ্যা নদীর বন্দর থানার ময়মনসিংহ পট্টি এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এরআগে গতকাল রোববার সকাল থেকেই তারা নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেও তাদের কোথাও পাওয়া যায়নি। সোমবার সকালে এক শিশুর মরদেহ নদীতে ভেসে উঠলে স্থানীয়রা নৌপুলিশে খবর দেন।

খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে শিশুর মরদেহটি উদ্ধার করে নৌপুলিশ নিখোঁজ অপর শিশুর সন্ধানের বিষয়ে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে অপর শিশুর মরদেহ উদ্ধার করে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করেন।

নিহত বিল্লাল বন্দরের কাজীবাড়ি এলাকার ইকবাল কাজীর বাড়ির ভাড়াটিয়া বাবুল কাজী এবং ইসমাইল পাশের বাড়ির বাদল কাজীর বাড়ির ভাড়াটিয়া আলাউদ্দিন মাঝির ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শহীদুল হক।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, শীতলক্ষ্যা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর