সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

শেখ রাসেল ক্রীড়া একাডেমী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে

  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

নিউজ ডেস্ক ঃ
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের বটতলা খেলার মাঠে শেখ রাসেল ক্রীড়া একাডেমী টি-১০ মোটর সাইকেল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে। যেখানে এক্সট্রিম ওয়ারিয়র্স ও বন্দর ক্রিকেট একাদশ মুখোমুখি হয় এবং ৪ উইকেটে বন্দর ক্রিকেট একাদশ বিজয়ী হয়।
(৯ সেপ্টেম্বর) শনিবার বিকেলে অনুষ্ঠিত উক্ত খেলায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান, প্রধান আলোচক হিসেবে বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ ও আমন্ত্রিত অতিথি হিসেবে বিশিষ্ট শিক্ষানুরাগী নাসরিন ওসমান উপস্থিত ছিলেন।
ধামগড় ইউপি চেয়ারম্যান কামাল হোসেনের সভাপতিত্বে, শেখ রাসেল ক্রীড়া একাডেমী কেন্দ্রীয় কমিটির সভাপতি, শেখ রাসেল ক্রীড়া চক্র (ক্রিকেট) এর সাধারণ সম্পাদক ও ধামগড় ইউপি’র ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ হাবিবুর রহমানের সার্বিক আয়োজনে বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মদনপুর ইউপি চেয়ারম্যান গাজী এম এ সালাম, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এইচ এম মাহামুদ, বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক (আজিজ), সহ-সভাপতি সোনা মিয়া, সাংস্কৃতিক সম্পাদক এস আই জুয়েল, বন্দর উপজেলা আওয়ামী লীগের সদস্য শরীফ হোসেন, ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক বাবুল হোসেন মেম্বার ও সদস্য সচিব আজিজুল হাকিম উপস্থিত ছিলেন।
আনিসুর রহমান, জাহাঙ্গির আলম, ইয়াসিন আরাফাত, রাজীব রাজ, আতাউল্লাহ, খবির হোসেনের সার্বিক সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে এসময় বিভিন্ন রাজনীতিবিদ, ব্যবসায়ী, সুশীল সমাজ এবং ক্রীড়ামোদি হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর