বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

এমপি সেলিম ওসমান যে উন্নয়ন করেছেন বিগত সময়ের কোন এমপি করতে পারেনি:-মাসুম আহম্মেদ

  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
বন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মাসুম আহম্মেদ বলেন, ‘এমপি সেলিম ওসমান যে উন্নয়ন করেছেন তা বিগত সময়ের কোন এমপি করতে পারেনি। অনেকে নেতৃত্ব দিয়েছেন কিন্তু ধামগড় ইউনিয়নে ১টি উচ্চ বিদ্যালয় করতে পারেনি। এমপি সেলিম ওসমান তার ব্যক্তিগত অর্থায়নে আমাদের এই এলাকায় শেখ জামাল উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। সেজন্য ধামগড়বাসী আমরা গর্বিত। আমরা এমপি মহোদয়কে হৃদয় দিয়ে ভালোবাসী। তিনি এমপি বিধায় বন্দরে চাঁদাবাজি ও ভূমিদস্যুতা হয়না। আমরা বারবার সেলিম ওসমানকে এমপি হিসেবে দেখতে চাই এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে ধামগড় ইউনিয়ন থেকে সর্বোচ্চ ভোট দিয়ে ওনোকে বিজয়ী করতে চাই’।
নারায়ণগঞ্জ জেলা পরিষদের বরাদ্দ থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষ্যে (৯ সেপ্টেম্বর) শনিবার দুপুরে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের হালুয়াপাড়া এলাকায় আয়োজিত আলোচনা সভায় এক বক্তব্যে মাসুম আহম্মেদ এসব কথা বলেন। বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান, প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শ্রী চন্দন শীল ও বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট শিক্ষানুরাগী নাসরিন ওসমান,বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মদনপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম,ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন উপস্থিত ছিলেন।
তাছাড়া এসময় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী, জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এবং কয়েক হাজার নারী পুরুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর