সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

সোনারগাঁয়ে কালামের উদ্যোগে উন্নয়ন প্রচার ও মতবিনিময় সভা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

নিউজ ডেস্ক:- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন,বিএনপি ও জাপা সরকার খুনিদের মদদ দিয়েছে। খুনের লাভ দিয়েছে এবং দেশের মানুষকে শোষণ করেছে। তাদের এই রাজনীতি বন্ধ করেছেন শেখ হাসিনা। তিনিই বাংলাদেশে উন্নয়নের রাজনীতি নিয়ে এসেছেন। উন্নয়নের মাধ্যমে বিশ্বে বাংলাদেশের চিত্র পাল্টে দিয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে পৌরসভায় অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (যাদুঘর) গেট সংলগ্ন চামেলী ভিলায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ১৫ বছরের উন্নয়ন কার্যক্রমের প্রচার ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও এইট লেনের রাস্তা করেছেন। তিনি বা তার দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। এই আস্থা আমাদের রাখতে হবে।তাই আগামীতে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে চাই।

মতবিনিময় সভায় পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাছুম চৌধুরীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম,সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউপির সাবেক চেয়ারম্যান হামিম শিকদার শিপলু, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন,উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ,সাংস্কৃতিক সম্পাদক আজিজুল ইসলাম মুকুল, সদস্য শামসুজ্জামান শামসু, উপজেলা চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সাবেক শ্রমিক লীগের সভাপতি মোখলেছুর রহমান, আওয়ামীলীগ নেতা সুরুজ্জামান প্রধান, করিম আহমেদ সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর