শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

ভূমিদস্যু শাহ জামাল কয়েকশ সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিক সিরাজের বাড়ি দখল করে দেয়াল নির্মাণ

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
ভূমিদস্যু শাহ জামাল কয়েকশত সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিক সিরাজের বাড়ি দখল করে দেয়াল নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে।
এই ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সন্ত্রাসী ইসলাম, মালেক, ড্রাইভারের ছেলে আনিছ, ঘুষের অপরাধে চাকরি হারানো মাসুম বিল্লাহ, জাকির, আলীসহ কয়েকশ সন্ত্রাসী বাহিনী অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে সাংবাদিক সিরাজের বাড়িতে প্রবেশ করে। পরে হত্যার উদ্দেশ্যে সিরাজকে খোঁজাখুঁজি করে। এসময় তাকে না পেয়ে জায়গা দখল করে দেয়াল নির্মাণ করে। দেয়াল নির্মাণে সাংবাদিক সিরাজের স্ত্রী এমপি লিয়াকত হোসেন খোকার
দোয়াই দিয়ে বাঁধা দিলে ইসলাম নামের সন্ত্রাসী তাকে ঘরে গিয়ে দরজা বন্ধ করে বসে থাকতে বলে।

এ সময় বাড়িতে কোনো পুরুষ লোক না থাকায় সাংবাদিকের স্ত্রী ও ছেলের বউ আতঙ্কিত হয়ে পড়ে।
এই ঘটনায় সাংবাদিক জহিরুল ইসলাম সিরাজ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

তার কিছুদিন আগে ৫০-৬০ জনের একদল লোক নিয়ে বাড়িতে প্রবেশ করে বিভিন্নভাবে হয়রানি করে। পরে সোনারগাঁ থানায় আরেকটি অভিযোগ দায়ের করেছিলেন বলে সাংবাদিক সিরাজ জানায়।
বাড়ি ঘরে অবৈধভাবে প্রবেশ করে দেয়াল নির্মাণের ব্যাপারে সাংবাদিক সিরাজ বলেন, ভূমিদস্যু ও সন্ত্রাসী শাহ জামাল সরকারি জায়গা দখল করে বিশাল দেয়াল নির্মাণ করেছেন।
সাংবাদিকতার দায়িত্ব পালনে সরকারি জায়গায় দেয়াল নির্মাণ সম্পর্কে জানতে চাওয়ার জের ধরে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে হত্যার হুমকি দেন। হত্যার হুমকির ব্যাপারে আমি সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলেও থানা পুলিশ কোন ব্যবস্থা নেয়নি।
সে ভূমিদস্যুতা করে কোটি কোটি টাকা কামিয়ে সন্ত্রাসী বাহিনীর একটি দল গঠন করেন। তার টাকার কাছে সাধারণ মানুষ ভয়ে কথা বলতে পারেনা। সে যখন তখন অংশীদারদের জমি কিনে সন্ত্রাসী বাহিনী দিয়ে হয়রানি সহ হামলা মামলার ভয়ভীতি দেখানোর অভিযোগও তার বিরুদ্ধে রয়েছে।
দুঃখের বিষয় আজকে এই ভূমিদস্যুদের ভয়ে আমার বাড়িতে কোন চুলা জ্বলেনি এবং রান্না করা হয়নি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর