বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

কাঁচপুরে অণ্ডকোষ চেপে স্বামীকে হত্যা, স্ত্রী আটক

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে স্বামী শাহাজাহানের (৪৮) অণ্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগ উঠেছে ২য় স্ত্রীর বিরুদ্ধে।এঘটনায় নিহতের ২য় স্ত্রী রহিমা আক্তারকে (৩৫) আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর হাজী আক্কাছ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়,সোনাপুর এলাকায় ২ বাড়িতে স্ত্রীদের নিয়ে ভাড়া থাকতেন। বড় বউ রোজিনার বাড়িতে প্রায় যাতায়াত করতেন স্বামী শাহাজাহান। বড় বউয়ের বাড়িতে স্বামী গিয়েছেন বলে জানতে পেরে ছোট বউ রহিমা আক্তার বড় বউয়ের বাড়িতে যান সত্যতা নিশ্চিত করতে। বাড়িতে তাদের একসাথে দেখতে পেয়ে ঘরে গিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটি হয়। স্বামিকে কিল ঘুষি মারতে থাকে রহিমা আক্তার। তখনি ঝগড়া ছুটাতে না পেরে বড় বউ রোজিনা বাড়িওয়ালা আক্কাছ আলীর বাসায় যায় ঘটনা জানানোর জন্য।পরে বাড়িওয়ালা গিয়ে মেঝেতে পরে থাকতে দেখে তাদের স্বামী শাহাজাহানকে।

পাশের রুমের ভাড়াটিয়া মকবুল বলেন, মারামারি সময় স্বামী শাহাজাহানের অণ্ডকোষ চিপ দেন স্ত্রী রহিমা আক্তার তখনি নাকি অজ্ঞান হয়ে পরে যান। পরে জানতে পারি ওই লোক মারা গেছেন।

এ বিষয় সোনারগাঁ থানার তদন্ত ওসি আহসান উল্লাহ বলেন, নিহত শাহজাহান কুমিল্লার শাহরাস্থি এলাকার মৃত শহীদ ভান্ডারীর ছেলে। বাড়িওয়ালার অভিযোগের প্রেক্ষিতে ২য় স্ত্রী রহিমা আক্তারকে আটক করা হয়েছে। ১ম স্ত্রী রোজিনাকে আটক করেতে পারিনি। কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখন নিশ্চিত বলা যাচ্ছে না ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে। শুক্রবার রাতে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর