মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

ছিনতাই মামলায় সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগ নেতা রবিন ও সাজু গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ছিনতাই মামলায় ছাত্রলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহারিয়ার হাসান খাঁন সাজু।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন বলেন, ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার এসআই মহিবুল্লাহ বলেন, ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা হয়েছে। আমরা গতকাল রাত সাড়ে ১২ টায় সোনারগাঁ পৌরসভা এলাকা থেকে তাদের আটক করেছি।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতাররা সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর