শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

ছিনতাই মামলায় সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগ নেতা রবিন ও সাজু গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ছিনতাই মামলায় ছাত্রলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহারিয়ার হাসান খাঁন সাজু।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন বলেন, ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে গতকাল রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার এসআই মহিবুল্লাহ বলেন, ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা হয়েছে। আমরা গতকাল রাত সাড়ে ১২ টায় সোনারগাঁ পৌরসভা এলাকা থেকে তাদের আটক করেছি।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতাররা সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর