শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯১ বার পঠিত

মোঃ মাসুম বিল্লাহ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ ।

বৃহস্পতিবার (২৮ শে সেপ্টেম্বর )দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সনমান্দী ইউনিয়নের দরিকান্দী এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২টি চাপাতি একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সোনারগাঁ উপজেলার বৈদ্যোর বাজার ইউনিয়নের উলুকান্দী গ্রামের আক্কেল আলীর ছেলে ডাকাত মুন্না (২৫),মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা এলাকার মোস্তফার ছেলে ডাকাত সবুজ(৩০), সনমান্দী ইউনিয়নের নাজিরপুর এলাকার শাহজাহানের ছেলে তন্ময় (২৫) ও বন্দর থানার কামতাল এলাকার আ: লতিফের ছেলে ইমরান (২৯)।

সোনারগাঁ থানা ওসি তদন্ত আহসানউল্লাহ জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের দরিকান্দী এলাকা হতে অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয় মুন্নাসহ তার দলের সদস্যরা। এমন সংবাদের ভিত্তিতে দুপুরে সাড়ে ১২টায় দরিকান্দীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় থানা পুলিশের একটি দল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ কৌশলে ৪ জনকে ধরতে স্বক্ষম হন। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর