শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

সোনারগাঁয়ে দলিল লেখককে ইউপি মেম্বার ফাইজুলের হত্যার হুমকি,থানায় অভিযোগ  

  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাহাঙ্গীর আলম নামে এক দলিল লেখককে মারধর ও হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে স্থানীয় ফয়জুল মেম্বার ও তার ভাইয়ের বিরুদ্ধে।

এবিষয়ে ভুক্তভোগী মৃত: হেলাল উদ্দিনের ছেলে মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে উপজেলার সাদীপুর ইউনিয়নের চৌরাপাড়া আফছার উদ্দিনের ছেলে মাইনউদ্দিন ও তার দুই ছেলে ফয়জুল মেম্বার(৪০) এবং দ্বীন ইসলাম সোহাগ(৩০)এর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগে ভুক্তভোগী জাহাঙ্গীর আলম উল্লেখ করেন, তিনি সরকারি লাইসেন্স প্রাপ্ত একজন দলিল লেখকপূর্ব শত্রুতার জের ধরে বিবাদীরা কোন বড় ধরনের ক্ষতি করার পায়তারায় লিপ্ত থাকিয়া বিভিন্ন সময় বিভিন্ন অজ্ঞাতনামা লোকজন দ্বারা আমাকে হুমকি ধামকি প্রদান করিয়া আসিতেছিল। 

এরই ধারাবাহিকতায় গত ২৯শে সেপ্টেম্বর সকালে কোন কারণ ছাড়াই বাড়ী ফেরার পথে আমাকে বিভিন্ন ক্ষয়ক্ষতির হুমকিসহ নানান ধরনের মারধর, গুম হত্যার হুমকি প্রদান করেন। এসময় ১নং বিবাদী ফয়জুল মেম্বার আমাকে ধমক দিয়ে বলে যে, তুই আমার নামে এসএসসি পাশের ভূয়া সনদের যাচাই করার জন্য জেলা রেজিস্ট্রি অফিসে পাঠিয়েছিস কেন? এই বলে তার পিতা ও তার ছোট ভাই আমাকে মারপিট করার জন্য উদ্যত হয়। 

এসময়ে আমি ডাক চিৎকার করলে তারা আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রকাশ্যে জীবননাশের হুমকি প্রদান করে । তারা যে কোন সময় অমার বড় ধরনের ক্ষতি করতে পারে বলে আশংকা করছি।

এবিষয়ে ভুক্তভোগী জাহাঙ্গীর আলম বলেন,সাদীপুর ২নং ওয়ার্ডের ফাইজুল মেম্বার ও তার ভাই ভয়ংকর ও খারাপ প্রকৃতির লোক। তার বিরুদ্ধে ব্যাপক অভিযোগ রয়েছে।তিনি বলেন রনি নামের এক দলিল লেখক,প্রায় এক বছর আগে ফাইজুল মেম্বারের বিরুদ্ধে এসএসসি পাশ না করে, এসএসসির ভুয়া সার্টিফিকেট দিয়ে একটি দলিল লেখকের সনদ নেন। যাহার নাম্বার সোনারগাঁ সনদ -১৬৮, ভুয়া এসএসসি সার্টিফিকেট দিয়ে সনদ নেয়ায় জেলা রেজিস্ট্রির বরাবর একটি অভিযোগ দায়ের করেন রনি। তারই পরিপ্রেক্ষিতে বিভিন্ন সময় আমাকে মারধোরসহ হুমকি প্রদান করে আসছে। এছাড়াও বিবাদীরা কয়েকদিন আগে ধর্মীয় প্রতিষ্ঠান আমাদের ঈদগা ময়দান ভাংচুরের চেষ্টা করেছে। 

তারা যে কোন সময় আমার ও আমার পরিবারের সদস্যদের বড় ধরনের ক্ষতি করতে পারে বলে মনে করছি। এমন অবস্থায় আমি নিজের জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।ফাইজুল মেম্বারকে গ্রেপ্তার করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এবিষয়ে সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসানউল্লাহ  বলেন,অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর