বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

জমি বিরোধের জেরে ৩ জনকে পিটিয়ে আহত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি:নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা করে পিটিয়ে সরকারি চাকুরীজীবি সহ তিনজনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার(২ অক্টোবর) রাতে আহত শাহজাহান মিয়া বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আলাবদী গ্রামে তিনি বসবাস করেন। তার স্ত্রীর বাবা বাড়ি একই ইউনিয়নের সোনাখালী এলাকায়।তার স্ত্রীর পৈত্রিক সূত্রে সোয়া ষোল শতাংশ জমির মালিক হোন। কিন্তু একই এলাকার ভূমিখেকো শাহআলম গংরা তাদের জমি নামজারী করে নেয়। এ নিয়ে উপজেলা সহকারী কমিশনার কার্যালয়ে একটি মিস কেইস দায়ের করা হয়। ওই মামলার তদন্ত করতে উপজেলা সার্ভেয়ার মহসিন মিয়া সহ সরেজমিনে যান। তদন্তকারী কর্মকর্তার সামনেই পূর্ব পরিকল্পিতভাবে শাহআলম, জাহাঙ্গীর, রাসেল মিয়া ও ইমন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে শাহজাহান মিয়া ও তার স্ত্রী মাকসুদা বেগমকে পিটিয়ে আহত করে। এসময় তাদের স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এসময় আহতদের কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

আহত শাহজাহান বলেন, উপজেলার একজন সরকারি সার্ভেয়ারের সামনেই আমার ও আমার স্ত্রীর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। আমি একজন সরকারি চাকুরী জীবি হওয়া সত্ত্বেও তারা হামলা করেছে। আমি তাদের কঠিন শাস্তি চাই।

এবিষয়ে অভিযুক্ত শাহআলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সংযোগ সম্ভব হয়নি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি(তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর