সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন

নাঃগঞ্জে প্রায় ৮ লাখ জাল নোট ও সরঞ্জাম সহ ৩ জন গ্রেফতার

  • প্রকাশের সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

নিউজ ডেস্ক:-
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে নগদ ৭ লাখ ৮০ হাজার জাল টাকা এবং জাল নোট ছাপানোর সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সেই সঙ্গে জাল নোট তৈরীর সরঞ্জাম হিসেবে একটি ল্যাপটপ, একটি প্রিন্টার, জাল নোট তৈরির তিনটি ডাইস,দুটি গ্লাস, ট্রেসিং পেপার ১ কেজি, এ ফোর পেপার ২৫০ পেজ ও জাল নোট ছাপানোর প্রিন্টারে ব্যবহারের বিভিন্ন রঙের কালি জব্দ করা হয়। গতকাল শুক্রবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আব্দুল আজীজ মোল্লার বাড়ি থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) চাউলাউ মারমা। গ্রেপ্তারকৃতরা হলেন ফেনী জেলার আকরামপুর এলাকার মৃত আবু তালেবের ছেলে মো. আলমগীর হোসেন (৩৪), চাঁদপুর জেলার ফরিদগঞ্জের মৃত আব্দুর রশিদের ছেলে মো. রাসেল (৩২), কুড়িগ্রামের রামখানা কদমতলী এলাকার আজিজ রহমানের ছেলে মো. রুবেল ইসলাম হৃদয় (২০)।

অতিরিক্ত পুলিশ সুপার চাউলাউ মারমা জানান, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাল নোট প্রস্তুত করে বিভিন্ন ধর্মীয় উৎসবসহ (ঈদ, পূজা, পয়লা বৈশাখ) বিভিন্ন সময়ে ঢাকা ও আশপাশের সব জেলায় জাল নোট বিক্রি করে থাকেন। এসব ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর