সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

কাঁচপুরে বড় ভাইয়ের দাতের কামড়ে ছোট ভাইয়ের বৃদ্ধা আঙুল বিচ্ছিন্ন

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৫০ বার পঠিত

নিউজ ডেস্ক:-
পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর কুতুবপুর এলাকায় আজ শনিবার দুপুরে আপন বড় ভাইয়ের নির্মম প্রহারে সাউথ আফ্রিকা প্রবাসী ছোট ভাইসহ ২ জন মারাত্মক ভাবে আহত হয়েছে। এসময় বড় ভাইয়ের দাতের কামড়ে ছোট ভাইয়ের ডান হাতের বৃদ্ধা আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে। এলাকাবাসী আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এই ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর এলাকার মৃত আফাজউদ্দিনের ছেলে সাউথ আফ্রিকা প্রবাসী আল আমিন দীর্ঘ এক বছর আগে দেশে এসে তার পৈত্রিক বাড়িতে বসবাস করার চেষ্টা করে। এসময় তার বড় ভাই জাকির হোসেন ও তার স্ত্রী সাথী বেগম আল আমিনকে তার পৈত্রিক বাড়িতে বসবাস করতে বাধা দেয়। এঘটনার পর থেকে আল আমিন ভাড়া বাসায় বসবাস করে আসছিল। দীর্ঘদিন পর গতকাল শনিবার দুপুরে আত্মীয় স্বজনদের উপস্থিতিতে আল আমিন তার পৈত্রিক বাড়িতে উঠার চেষ্টা করলে তার বড় ভাই জাকির হোসেন ও তার সহযোগীরা বাধা দেয়। এসময় জাকির হোসেন তার সহযোগীরা ছোট ভাই আল আমিন ও ছোট বোন ইয়াসমিন আক্তারকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। একপর্যায়ে জাকির হোসেন তার ছোট ভাই সাউথ আফ্রিকা প্রবাসী আল আমিনের ডান হাতের বৃদ্ধা আঙুল দাতে কামড় দিয়ে কেটে ফেলে। মুমূর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় রাতে আহত ছোট বোন ইয়াসমিন আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় বড় ভাই ও ভাবির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাবুব আলম জানান, এই ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর