বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

সোনারগাঁয়ে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

মো:মাসুম বিল্লাহ:-
এক ডোজ টিকা নিন, জরায়ুমুখে ক্যান্সার রুখে দিন “-এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উদ্বোধন করা হয়েছে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন। সোনারগাঁ উপজেলায় এ বছর ২৪ হাজার ৭৬৪ জন মেয়েকে জরায়ুমুখ ক্যান্সার প্রতিষেধক টিকা দেয়া হবে।

রোববার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আয়োজনে জি আর ইন্সটিটিউট স্কুল অ্যান্ড কলেজে জরায়ুমুখ ক্যান্সার প্রতিশোধক টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাবরিনা হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,ফ্যামেলি প্লানিং অফিসার সফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন,পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান,অত্র স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মাহমুদ,এমও ডিসি ডা. হাসমত,জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,সাংবাদিক মো. নুর নবী জনি,গাজী মোবারক, রবিউল হোসেন,পৌর জাতীয় পার্টি নেতা টিটু প্রমুখ।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাবরিনা হক জানান,টিকাদান কর্মসূচি উদ্বোধনের মধ্য দিয়ে একযোগে উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ৫ম থেকে ৯ম শ্রেণি এবং ১০ থেকে ১৪ বছর বয়সী মেয়েদের ১৮ দিনব্যাপী এই টিকাদান কার্যক্রম চলমান থাকবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর