সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

সোনারগাঁয়ে ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে বিক্ষোভ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার পঠিত

মোঃ মাসুম বিল্লাহ:- ফিলিস্তিন মুসলমানদের উপর ইসরায়েলের বর্বোরচিত হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ইমাম উলামা ঐক্য পরিষদ ও তৌহিদী জনতার উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর ঐতিহাসিক ঈদগাহ ময়াদানে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা উপজেলার প্রতিটি মসজিদ ও মাদ্রাসা থেকে মুসল্লিরা সেখানে জড়ো হয়ে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন।

সোনারগাঁ ইমাম উলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দিন খাঁনের সভাপতিত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, মাওলানা আঃ দাইয়ান, মাওলানা শাহজাহান শিবলী, মাওলানা কামাল হোসেন, মাওলানা মোহাম্মদ উল্লাহ, মুফতী জহিরুল ইসলাম, মাওলানা সিদ্দিকুর রহমান, মুফতী রুহুল আমিন কাসেমী, মাওলানা ওবাইদুল কাদের নদভী, হাফেজ আব্দুল আউয়াল, মাওলানা আঃ রহমান, মাওলানা ওবায়দুল্লাহ মাজাহেরী, হাফেজ মোয়াজ্জম হোসাইন, মাওলানা তাফাজ্জাল হোসেন ফরিদী, মাওলানা সাখাওয়াত উল্লাহ মহিব, মাওলানা মোশারফ হোসেন, মাওলানা আব্দুল হাই শফিকী, মাওলানা মাজহারুল ইসলামসহ সোনারগাঁয়ের সকল মুসলিমগণ।

এসময় মহিউদ্দিন খাঁন তার বক্তব্যে বলেন, আমরা মুসলমান আমাদের প্রথম কেবলা বাইতুল আসার উপরে ইসরাইলের বর্বোরচিত হামলার নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের যদি ফিলিস্তিন যাওয়ার সুযোগ থাকত আমরা শাহাদাতের তামান্না নিয়ে কাফনের কাপড় পরে শরীরের তাজা রক্ত দিয়ে ইসরাইলিদেরকে প্রতিহত করতে দ্বিধা করতাম না। যেহেতু আমাদের ফিলিস্তিন যাওয়ার সুযোগ নাই সেহেতু আমাদের করনীয় হচ্ছে আল্লাহর দরবারে আমাদের ফিলিস্তিনি ভাইদের জন্য দোয়া করা। আল্লাহ তায়ালা যেন ফিলিস্তিনি ভাইদেরকে ইসরাইলিদের উপর বিজয় দান করেন। তিনি ইসরাইলিদের সকল পণ্য বর্জন করার আহব্বান জানান। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি হাবিবপুর ঈদগাহ হতে চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে গিয়ে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয়। উক্ত সমাবেশটি উপস্থাপনা করেন সোনারগাঁ ইমাম উলামা ঐক্য পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক মাওলানা মুফতী সাইদুর রহমান।

এর আগে উপজেলার প্রতিটি মসজিদে জুম্মা নামাজের পর ফিলিস্তিনি মুসলিমদের জন্য দোয়া কামনা করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর