সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

সোনারগাঁয়ে পুলিশ সুপারের বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশন

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার পঠিত

নিউজ ডেস্ক:- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার)।

রোববার সন্ধ্যা ৬টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ইউসুফগঞ্জ এলাকায় শ্রী শ্রী শম্ভুনাথ মন্দিরের পূজামন্ডপসহ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমীর খসরু,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা,অতিরিক্ত পুলিশ সুপার খ-সার্কেল শেখ বিল্লাল,সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

সনাতনধর্মী সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব আয়োজকদের উদ্দেশ্যে এসময় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) বলেন আপনারা ঐক্যবদ্ধভাবে আপনাদের ধর্ম পালন করবেন আপনাদের ধর্মীয় উৎসবে কেউ বাঁধা দিতে পারবে না, সার্বক্ষণিকভাবে আমরা পুলিশ বাহিনী আপনাদের সব ধরনের নিরাপত্তা দিতে প্রস্তুত আছি।

সোনারগাঁও উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি ও শ্রী শ্রী শম্ভুনাথ পূজা মন্ডপের সভাপতি শম্ভুনাথ বলেন আমরা সকলের সহযোগিতা নিয়ে এই শারদীয় দুর্গাপূজা উৎসব পালন করছি এখানে ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সকলে মিলেমিশ এই উৎসব শুরু করেছি । ধর্ম পালনে আমাদের কোন বাঁধা নেই বরং রাষ্ট্রীয়ভাবে আমাদের সহযোগিতা করেছেন। তিনি আরো বলেন ধর্ম যার যার উৎসব সবার।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর