সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

সোনারগাঁয়ে “প্রতিবন্ধী শিশু ধর্ষণে”র ঘটনায় ধর্ষক গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ২৯৪ বার পঠিত

নিউজ ডেস্ক:- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে “প্রতিবন্ধী শিশু ধর্ষণে”র ঘটনায় র‍্যাব-১১র অভিযানে ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী মোঃ আশরাফুল (২০) গ্রেফতার।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে র‌্যাব-১১র একটি অভিযানিক দল সোনারগাঁ থানার তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামী মোঃ আশরাফুল সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের উটমা গ্রামের আমির হোসেনের ছেলে।

র‍্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় যে, ভিকটিম (১৩) একজন বুদ্ধি প্রতিবন্ধী, গ্রেফতারকৃত আসামী মোঃ আশরাফুল ভিকটিমের নিকট আত্মীয় এবং বাড়ি পাশাপাশি হওয়ায় প্রায় সময় ভিকটিমের বাড়িতে আসা যাওয়া করতো। তারই প্রেক্ষিতে গত ১১ অক্টোবর সকালে ভিকটিমের মা নিজ বসত ঘরের পাশে কাজ করছিল এবং বুদ্ধি প্রতিবন্ধী ভিকটিম (১৩) নিজ ঘরে একা অবস্থান করায় সেই সুযোগ কে কাজে লাগিয়ে গ্রেফতারকৃত আসামী মোঃ আশরাফুল ভিকটিমে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম চিৎকার দিলে ভিকটিমের মা ঘরের মধ্যে প্রবেশ করলে গ্রেফতারকৃত আসামী দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় পরদিন ভিকটিমের ভাই বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-১৬। মামলার পর থেকে আসামী কৌশলে আত্মগোপন করে।

এবিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীকে সোনারগাঁ থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর