সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

কাঁচপুরে বাবার হাতে আয়শা নামে তিন মাসের এক মেয়ে খুন হয়েছে

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ২৪৯ বার পঠিত

মো:মাসুম বিল্লাহ:- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ার বলি হয়েছে তিন মাসের কন্যাশিশু আয়শা।আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর বালুর মাঠ এলাকার জসিম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।ঘটনার পর পুলিশ শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

সরেজমিন জানা গেছে, জসিম মিয়ার বাড়িতে হৃদয় (২৫)- নাদিরা (২০)দম্পতি বাসা ভাড়া নিয়ে থাকতেন। এর মধ্যে তাদের ঘরে শিশু আয়শার জন্ম হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে তাদের (স্বামী-স্ত্রী) মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। স্ত্রী নাদিরা সকাল ১০ টায় কাঁচপুর বাজারে মেয়ের জন্য দুধ কিনতে যান পরে বাসায় এসে দেখেন তার মেয়ে আর বেঁচে নেই। কান্নাকাটির আওয়াজ পেয়ে বাড়ির লোক এসে দেখেন মেয়ে শিশু ঘরের মেঝেতে পরে আছে। মেয়ে শিশুর বুকে আঘাতের চিহ্ন দেখতে পান। মেয়ের বাবা বুকে চাপ দিয়ে শ্বাসরোধ করে শিশু কন্যাকে মেরেছেন বলে জানান তারা।

এলাকাবাসী আরও জানান, হৃদয় একজন মাদকাসক্ত ছেলে। তার স্ত্রীর সাথে সব সময় ঝগড়া লেগেই থাকতো। টাকার জন্য এই কাজ করেছেন।
মৃত শিশুর মা নাদিরা আক্তার জানান, কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকার জসীম মিয়ার বাড়িতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে তারা ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এক সময় তারা গার্মেন্ট কর্মী ছিলেন। সিনহা গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন কাজ করে তাদের সংসার চলে। তার স্বামী হৃদয় মিয়া গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মাদকাসক্ত হয়ে পড়ে। তাছাড়া তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো.মহসিন বলেন,জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও ঘাতক বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়। ঘাতক বাবা পলাতক রয়েছে।এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর