সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

সোনারগাঁওয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে ১৬৫ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

  • প্রকাশের সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৪২ বার পঠিত

নিউজ ডেস্ক:- নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঢাকা-চট্রগ্রাম সড়কে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে ১৬৫ জনের বিরুদ্ধে পুলিশের মামলা। বিএনপির ৮৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮০ জনের বিরুদ্ধে মামলা করেছে সোনারগাঁও থানা পুলিশ।
৩০ অক্টোবর ২০২৩ ইং সোমবার সকালে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুব আলম সুমন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানকে প্রধান আসামি করে সোনারগাঁও থানার এসআই মুহিবুল্লাহ বাদী হয়ে মামলটি করেছেন। মামলায় এজাহারনামীয় অভিযুক্তদের ধরতে পুলিশ কাজ করছে।
মামলা সূত্রে জানা গেছে, কাঁচপুরে ককটেল বিস্ফোরণ, সড়কে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ ৮৫ জনের নাম উল্লেখ করে এবং ৮০ জনকে অজ্ঞাত করে মামলা রুজু করা হয়। ২৮ অক্টোবর রাতে কাঁচপুরে বিএনপি নেতারা এ ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটান বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর