সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

বিএনপি আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে: গাজী এম এ সালাম

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

নিউজ ডেস্ক ঃ বিএনপির ডাকা ৩দিন ব্যাপী অবরোধ কর্মসূচির প্রতিবাদে বন্দর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অত্র উপজেলার মদনপুর বাস স্ট্যান্ডে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

(২ নভেম্বর) বৃহস্পতিবার দিনব্যাপী অনুষ্ঠিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে,বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মদনপুর ইউনিয়নের তিন বারের সফল চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম বক্তব্যে বলেন , দেশব্যাপি বিএনপির অবরোধের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে,বন্দর উপজেলা আওয়ামী লীগ আমাদের যে নির্দেশনা দিবে নির্বাচনের আগ পর্যন্ত আমরা মাঠে থেকে আমাদের সমস্ত কাজ রেখে হলেও বিএনপি জামাত এর হরতাল অগ্নি সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিহত করবো এবং বন্দর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে মদনপুর বাস স্ট্যান্ডে অবস্থান কর্মসূচি আমাদের অব্যাহত রয়েছে।

আরো বলেন, বিএনপি আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে, বিএনপি জামাত দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়,তারা ক্ষমতায় যাওয়ার জন্য উন্মাদ হয়ে গেছে, এটা জনগন বোজে, তাই অবৈধ অবরোধ ও হরতালে জনগণ সায় দেয়নি। জনগন সন্ত্রাসী কার্যকলাপ ও অরাজকতা চায় না বিএনপি পূর্বের ন্যায় আবরো জালাও পোড়াও শুরু করেছে। তিনি বলেন পুলিশ হত্যা করে ক্ষমতায় যাওয়া যায় না, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। মহাসমাবেশের নামে পুলিশ সদস্যকে হত্যার মাধ্যমে ও গণমাধ্যম কর্মিদের উপর হামলা করে প্রমাণ করেছেন তারা একটি সন্ত্রাসী দল।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এম এ রশিদ।

অত্র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক মিয়ার সভাপতিত্বে ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে অত্র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, এবং

এসময় অত্র উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক (আজিজ), সহ-সভাপতি সোনা মিয়া, সাংগঠনিক সম্পাদক মাসুম আহম্মেদ ও এম এ রউফ, যুগ্ম সম্পাদক শাহজাহান মোল্লা, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুরুজ মিয়া, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, সহ-সভাপতি আব্দুল আউয়াল বাচ্চু, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, বন্দর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল ভূঁইয়া,বন ও পরিবেশ সম্পাদক হাজী আবুল কাশেম।

কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, মহিলা বিষয়ক সম্পাদক খন্দকার শামীমা আক্তার মুন্নী,সদস্য হাবিবুর রহমান মিয়া, খন্দকার হাতেম হোসাইন, জেলা পরিষদের সাবেক সদস্য আরিফুল ইসলাম আলীনূর, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ দেওয়ান, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল ভূঁইয়া, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তার হোসেন,সাধারণ সম্পাদক মামুনুর রশিদ,মদনপুর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো.ইসমাইল,মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদুল ইসলাম রাসেল,সড়ক পরিবহন শ্রমিক নেতা আনোয়ার হোসেন, মদনপুর ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল হোসেন,সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিক লীগ, সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর