সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

২০ বছর পর বন্ধুত্বের টানে বারদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৬৬২ বার পঠিত

নিউজ ডেস্ক:-শুক্রবার দীর্ঘ ২০ বছর পর প্রথমবারের মত একত্রিত হলো বারদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের শিক্ষার্থীরা। হারিয়ে যাওয়া সে সব শৈশবের বন্ধুদের একসাথে পেয়ে আনন্দিত সবাই।
শুক্রবার কাক ডাকা ভোরে ছটাকিয়া মেঘনা নদী পাড়ে সকলের উপস্থিত যেন কতদিনের না দেখা চোখে আর হৃদয়ের তৃপ্তিদায়ক বাসনা পূরণে জন্য মনে ছটফট করা শৈশবের আমরা।
সবশেষ কবে কার সঙ্গে দেখা হয়েছে, অনেকেই তা মনে করতে পারলেন না। দুরন্তপনার সেই স্কুল জীবন ডিঙিয়ে যখনই জীবিকার ভার পড়েছে, তখনই সবাই ছুটেছেন যে যার মতো। সময় পাল্টানোর সঙ্গে সঙ্গে পাল্টে গেছে মানুষগুলো। কিন্তু স্মৃতিচারণায় স্কুল জীবনের যে কথাগুলো উঠে এল, সেগুলো বড্ড চেনা।
বন্ধুর বন্ধন মিলন মেলায় বারদী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের ২০ বছর পর অর্ধশতাধিক বন্ধু একসঙ্গে সারা দিন আড্ডা, খাওয়া, ছবি তোলা, নাচ, গানে মশগুল ছিল। এখানে ছিল না কোনো অভিভাবক, এমনকি জুনিয়ররাও। ফলে আমরা নিজেদের মধ্যে আলাপচারিতায় দিনটি চমৎকার উপভোগ করেছি। যেন হারিয়ে গেছি সেই ২০০৩ সালে যখন আমরা এসএসসি পরীক্ষা দিয়েছি। ১০ নভেম্বর -২০২৩ সোনারগাঁও ছটাকিয়া একত্রিত হয়ে নৌ ভ্রমণে মাধ্যমে মেঘনা বুকে হারিয়ে যাওয়া । বন্ধুদের মিলন মেলা-২০২৩ এক বিরল ঘটনার জন্ম দিল।
চাঁদপুর জেলা মতবল উপজেলা ইলিশে দেশে আমরা সময়টা ভালোই কাটিয়েছি দিনব্যাপী। বন্ধুদের নিয়ে বিশাল এক আয়োজন প্রধান ভুমিকা ছিলেন অধ্যাপক কবির হোসেন মৃধা । মিলন মেলা স্লোগ্নানে তৈরী করছেন ক্লাসের ফাস্টবয় সেলিম। আমাদের এই আয়োজন কে সব বন্ধুদের আনন্দ দিয়েছে বায়েজিদ। এই মিলন আয়োজনে নেপথ্যের যারা দীর্ঘ পরিশ্রমের মাধ্যমে একত্রিত করেছে আমাদের বন্ধুদের কিছু বন্ধুরা। আমাদের প্রবাসী বন্ধুরা পিছিয়ে ছিলেন সূদুর প্রবাসে থেকেই আমাদের পাশে ছিলেন এর মধ্যে আলমগীর হোসেন এবং কামাল নাম বিশেষভাবে বলতেই হবে এবং ধন্যবাদ জানাচ্ছি বন্ধু ফাইজুর রহমান আরমিন কে আমাদের এই বন্ধন কে স্মৃতি পাতায় রেখে দেওয়া জন্য চমৎকার উপহার সকলে দেওয়া জন্য এবং বিশেষ ধন্যবাদ ঞ্জাপন করছি মোস্তাফিজুর পাভেল এক কষ্ট করে সিলেট থেকে এসে আমাদের সাথে অংশীদার হওয়া জন্য এবং বন্ধু রকি তোমাকে তুমি আমাদের টানে সূদুর কক্সবাজার থেকে এসে অংশগ্রহণ করা জন্য এবং সহ সকল বন্ধুদের ।
বন্ধু বন্ধন অটুল থাকুক আজীবন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর