মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

বিএনপি-জামায়াতের অবরোধ প্রত্যাখ্যান করেছে সোনারগাঁয়ের মানুষ:চেয়ারম্যান মোশাররফ ওমর

  • প্রকাশের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

মো: মাসুম বিল্লাহ:-তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ প্রত্যাখ্যান করেছে সোনারগাঁয়ের মানুষ বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন।
রোববার( ১২ নভেম্বর) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে একটি শান্তি মিছিল বের করেন।মিছিলটি কাঁচপুরের ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ককের রাস্তা প্রদক্ষিণ করে কাঁচপুর বাসস্ট্যান্ড মোড়ে এসে শেষ হয়।
এ সময় তিনি বলেন,ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে বিএনপি জামাতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন সহ জনগণকে সাথে নিয়ে বিএনপি’র জামাতের সন্ত্রাসী কার্যকলাপকে রুখে দিবেন।আজ ঘরে বসে থাকার সময় নয়।দেশের ক্লান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সকলে ঐক্যবদ্ধ হয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে সময় উপযোগী পদক্ষেপ নিতে হবে। তাদের উপরে সর্বশক্তি প্রয়োগ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য যে কোন ত্যাগ দিতে তিনি প্রস্তুত আছেন বলে জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর