বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

বিএনপি-জামায়াতের অবরোধ প্রত্যাখ্যান করেছে সোনারগাঁয়ের মানুষ:চেয়ারম্যান মোশাররফ ওমর

  • প্রকাশের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

মো: মাসুম বিল্লাহ:-তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ প্রত্যাখ্যান করেছে সোনারগাঁয়ের মানুষ বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন।
রোববার( ১২ নভেম্বর) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে একটি শান্তি মিছিল বের করেন।মিছিলটি কাঁচপুরের ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ককের রাস্তা প্রদক্ষিণ করে কাঁচপুর বাসস্ট্যান্ড মোড়ে এসে শেষ হয়।
এ সময় তিনি বলেন,ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে বিএনপি জামাতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন সহ জনগণকে সাথে নিয়ে বিএনপি’র জামাতের সন্ত্রাসী কার্যকলাপকে রুখে দিবেন।আজ ঘরে বসে থাকার সময় নয়।দেশের ক্লান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সকলে ঐক্যবদ্ধ হয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে সময় উপযোগী পদক্ষেপ নিতে হবে। তাদের উপরে সর্বশক্তি প্রয়োগ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য যে কোন ত্যাগ দিতে তিনি প্রস্তুত আছেন বলে জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর