শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

বিএনপি-জামায়াতের অবরোধ প্রত্যাখ্যান করেছে সোনারগাঁয়ের মানুষ:চেয়ারম্যান মোশাররফ ওমর

  • প্রকাশের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

মো: মাসুম বিল্লাহ:-তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ প্রত্যাখ্যান করেছে সোনারগাঁয়ের মানুষ বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন।
রোববার( ১২ নভেম্বর) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে একটি শান্তি মিছিল বের করেন।মিছিলটি কাঁচপুরের ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ককের রাস্তা প্রদক্ষিণ করে কাঁচপুর বাসস্ট্যান্ড মোড়ে এসে শেষ হয়।
এ সময় তিনি বলেন,ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে বিএনপি জামাতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন সহ জনগণকে সাথে নিয়ে বিএনপি’র জামাতের সন্ত্রাসী কার্যকলাপকে রুখে দিবেন।আজ ঘরে বসে থাকার সময় নয়।দেশের ক্লান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সকলে ঐক্যবদ্ধ হয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে সময় উপযোগী পদক্ষেপ নিতে হবে। তাদের উপরে সর্বশক্তি প্রয়োগ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য যে কোন ত্যাগ দিতে তিনি প্রস্তুত আছেন বলে জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর