বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

সোনারগাঁওয়ে পানিতে ডুবে মামাতো ফুফাতো ভাই ও বোনের করুন মৃত্যু

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

সময় বার্তা 71 ডটকম:-
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলার পৌর এলাকায় পানিতে ডুবে আপন মামাতো ফুফাতো ভাই ও বোন মো. মুনতাসির আহম্মেদ তাসনিম (২) ও মোসাম্মৎ হাবিবা (২) নামে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে।

শনিবার ১৮ নভেম্বর ২০২৩ ইং সকাল ১০টার দিকে পৌরসভার ইছাপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

মৃত্যু শিশু মো. মুনতাসির আহম্মেদ তাসনিম ওই গ্রামের মহিউদ্দিনের ছেলে ও অপর শিশু হাবিবা আক্তার রূপগঞ্জ উপজেলার গাউসিয়া এলাকার রাজু আহম্মেদের মেয়ে।

মৃত্যুর স্বজনরা জানান, সকালে দুই মামাতো ও ফুফাতো ভাই বোন হাত ধরে উঠানে খেলা করছিলো। খেলা করার মধ্যে কোন একসময় বাড়ির পাশের পুকুরে ডুবে মারা যায়। পরে শিশুদের বাড়ির উঠানে না দেখতে পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করে। এ সময় বাড়ির কাজের লোক পুকুরে ভাসমান অবস্থায় ওই দুই শিশুর লাশ দেখতে পেয়ে পুকুর থেকে তাদের উদ্ধার করে। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

এদিকে শিশু দুটি মৃত্যু হওয়ার কারণে তাদের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর