সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যান আল আমিনের বিরুদ্ধে নারী গ্রামপুলিশকে নির্যাতনের অভিযোগ

  • প্রকাশের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী গ্রামপুলিশকে নির্যাতনের অভিযোগ

সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যান আল আমিনের বিরুদ্ধে কর্মরত এক নারী গ্রামপুলিশকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে।

গত বুধবার সকালে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদে এঘটনা ঘটে। ঘটনা কালে চেয়ারম্যান আল আমিন সরকার তার পরিষদে কর্তব্যরত ওই নারী গ্রাম পুলিশকে মিথ্যা অপবাদ দিয়ে শারীরিকভাবে নির্যাতন করেন বলে জানা যায়।

এ ঘটনায় নির্যাতিত গ্রাম পুলিশ শাহনাজ বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও সরেজমিনে জানা যায়, ভুক্তভোগী নারী গ্রাম পুলিশ শাহনাজ বেগমকে চেয়ারম্যান আল আমিন সরকার প্রায়ই অকথ্য ভাষায় গালমন্দ করতো। ঘটনার দিন তার চরিত্র নিয়ে কথা বলে সে নাকি বিভিন্ন পুরুষের সঙ্গে খারাপ কাজ করে। তার পিতা মাতা তুলে অকথ্য ভাষায় গালাগালি করে একটি পাইপ দিয়ে মারধর করেন ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার।

এসময় নারী গ্রাম পুলিশ শাহনাজ বেগম মারাত্মক ভাবে আহত হলে স্থানীয় নবী মেম্বার উদ্ধার করে ওই নারীকে একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন।

এ বিষয়ে ভুক্তভোগী ও তার মেয়ে সুষ্ঠু তদন্ত পূর্বক ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান আল আমিন সরকারের বিচার দাবী করেন।

এবিষয় বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার বলেন, নারী গ্রাম পুলিশ শাহনাজ বেগম একজন দুশ্চরিত্রা। সে গনি নামের এক লোকের সাথে আমার কাউন্সিলে অবৈধভাবে মেলামেশা করে। এবিষয়ে তাকে আমি জিজ্ঞেস করলে, শাহনাজ বেগম উল্টো ক্ষিপ্ত হয়ে আমাকে বলে যে সে গনিকে বিয়ে করবে আপনার সমস্যা কি। তাই আমি ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেছি। তিনি আরও বলেন, আমি আমার পরিষদকে পতিতালয় বানাতে চাই না বলেই তার সঠিক বিচার করেছি। আমি কোন অন্যায় কাজ করিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর