শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নিখোঁজের ৩ দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের স্মরনে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাল সোনারগাঁও থানা আওয়ামিলীগ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি দেলোয়ার হোসেনের গভীর শ্রদ্ধাঞ্জলি স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার এসএসসি পরীক্ষার বিশেষ পরামর্শ: ভালো পরীক্ষা ভালো ফল নিশ্চিত করবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজের শিক্ষা সপ্তাহ ও ক্লাব ফেষ্টিভ্যাল-২০২৪। দূষণের বিরুদ্ধ গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে,অটোবাইক ছিনতাই

সোনারগাঁয়ে বাবার সাথে বাড়ি ফেরা হলো না ছেলে জিসানের

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

সময় বার্তা ৭১ ডট কমঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাবার সাথে মটরসাইকেলে করে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জিসান (১৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে শিশুটির বাবা হারুন-অর-রশিদ ও ছোট ছেলে তানজিল(৮)।

বুধবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ ব্রীজে এই দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ বাজারের ঔষধ ব্যবসায়ী ও দৈনিক প্রাণের বাংলাদেশ পত্রিকার বন্দর প্রতিনিধি হারুন-অর-রশিদ, দুই ছেলে জিসান ও তানজিলকে নিয়ে মটরসাইকেল যোগে আত্নীয়ের বাড়ীতে দাওয়াত খেয়ে বাড়ি ফিরে আসার পথে উদ্ধবগঞ্জ ব্রীজে ওভারটেক করতে গিয়ে একটি অটোরিকশার সাথে পেছনের চাকার সাথে ধাক্কা লেগে দুই ছেলে সহ হারুন-অর-রশিদ পড়ে যায়।

এসময় বড় ছেলে জিসান মোটরসাইকেলের নিচে চাপা পড়লে মোটরসাইকেলের রডের স্টান্ড তার অন্ডো কোষ ভেদ করে ঢুকে যায় এবং বাবা হারুন-অর-রশিদ এবং ছোট তানজিল (৮) আহত হন। ঘটনাস্থলের লোকজন রক্তাক্ত জখমী অবস্থায় বড় ছেলে জিসান (১৩) কে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আংশকাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। স্থানীয় লোকজন বলেন হাসপাতালে নেওয়ার পথে রক্তাক্ত অবস্থায় জিসান (১৩) বলতে থাকে আমার বাবা ও ছোট ভাই কেমন আছেন? আল্লাহ তুমি তাদেরকে ভাল রেখো। পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় জিসান (১৩) মৃত্যুবরণ করে।

সাংবাদিক হারুনুর রশীদের বাড়িতে গিয়ে দেখা যায় এক হৃদয় বিদারক দৃশ্য। জিসানের মৃত্যুতে পৌরসভার দরপত গ্রামে শোকের ছায়া নেমে পড়েছে। জিসানের এমন অকাল মৃত্যু কেউ মেনে নিতে পারছেনা। সাংবাদিক হারুনর রশীদের ছেলে জিসানের মৃত্যুতে গভীরভাবে শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ রিপোটার্স ক্লাব এবং বিএমউজে নারায়ণগঞ্জ শাখার সভাপতি মো: মনিরুল আলম, রাজধানীর টিভির নারায়নগঞ্জ প্রতিনিধি মো: আক্তার হোসেন, দৈনিক সমকালীন কাগজ পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি ও নিউজ জাগো সোনারগাঁও২৪.কম পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আব্দুস সালাম সুজন, দৈনিক আমার সময় পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি মো: ফাহাদুল ইসলাম, দৈনিক বাংলার কথা পরিবার।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর