শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নিখোঁজের ৩ দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের স্মরনে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাল সোনারগাঁও থানা আওয়ামিলীগ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি দেলোয়ার হোসেনের গভীর শ্রদ্ধাঞ্জলি স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার এসএসসি পরীক্ষার বিশেষ পরামর্শ: ভালো পরীক্ষা ভালো ফল নিশ্চিত করবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজের শিক্ষা সপ্তাহ ও ক্লাব ফেষ্টিভ্যাল-২০২৪। দূষণের বিরুদ্ধ গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে,অটোবাইক ছিনতাই

নিখোঁজ সন্তানের জন্য রাস্তায় রাস্তায় মায়ের আহাজারি

  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

সময় বার্তা ৭১ ডট কম:- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ১২ দিন ধরে হৃদম (১৩) নামে এক স্কুল ছাত্র নিখোঁজ রয়েছে। হৃদম উপজেলার মোগরাপাড়া সরকারী এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তনের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তার পিতার নাম-মেহেদী হাসান ও মাতার নাম রুমকি বেগম।

হৃদম গত ২৭ নভেম্বর ২০২৩ ইং তারিখ বিকাল অনুমান ৪ টার দিকে উপজেলার পিরোজপুর ইউপির মঙ্গলেরগাঁও গ্রাম হইতে নুনেরটেক মেলায় যাওয়ার পথে হারিয়ে যায়, তার বয়স আনুমানিক ১৩ বছর। গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, মাথার চুল ছোট, শরীরের গঠন স্বাভাবিক,ডান হাতের কব্জির উপর পোড়া দাগ আছে, উচ্চতা ৪ ফুট ৬ ইঞ্চি, পরণে ছিল কালো রংয়ের সোয়েটার কালো শাট ও কালো প্যান্ট ।

হৃদমকে সম্ভাব্য সকল জায়গায় খুঁজেছে তার মা ও নিকট আত্মীয়রা। হৃদমের সন্ধানে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। সম্ভাব্য সকল জায়গায় খুঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরবর্তী সময়ে তার মাতা রুমকি বেগম সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নম্বর ৮৬ তারিখ ০২/১২/২০২৩ ইং।

কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান জেনে থাকলে সোনারগাঁ থানার ওসি (01320-090533) অথবা রুমকী বেগম (01778-844194) এই নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, স্কুল শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় সোনারগাঁ থানায় একটি জিডি হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে পুলিশ এব্যাপারে মাঠে কাজ করছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর