শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নিখোঁজের ৩ দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের স্মরনে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাল সোনারগাঁও থানা আওয়ামিলীগ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি দেলোয়ার হোসেনের গভীর শ্রদ্ধাঞ্জলি স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার এসএসসি পরীক্ষার বিশেষ পরামর্শ: ভালো পরীক্ষা ভালো ফল নিশ্চিত করবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজের শিক্ষা সপ্তাহ ও ক্লাব ফেষ্টিভ্যাল-২০২৪। দূষণের বিরুদ্ধ গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে,অটোবাইক ছিনতাই

বন্দরে নিখোঁজের ৫ দিন পর মিশুক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১৫২ বার পঠিত

নিউজ ডেস্ক ঃ-
নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের ৫ দিন পর অবশেষে জাকির হোসেন (১৯) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ ডিসেম্বর) দুপুর ২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুর কবরস্থান সংলগ্ন একটি জমি থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নিখোঁজ মিশুক চালক জাকির হোসেন লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন দিগলটারি গ্রামের দিনমজুর আলম বাদশা মিয়ার ছেলে। সে নবীগঞ্জ মাঠপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো বলে জানা গেছে।

বন্দর থানার পরির্দশক (তদন্ত) আবু বক্কর সিদ্দিক জানান, লাশ উদ্ধারের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় এলাকাবাসী জানায়, সোমবার (১১ ডিসেম্বর) সকালে কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুর কবরস্থানের পাশে জমিরধারে অজ্ঞাত নামা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখতে পায়। সাথে সাথে বন্দর থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাড়ীর পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। নিখোঁজ নিহত মিশুক চালক জাকিরের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

নিখোঁজের জিডি সূত্রে জানা গেছে, গত বুধবার (৬ ডিসেম্বর) বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ বন্দরে জাকির হোসেন (১৯) নামে এক যুবক নিজ বাড়ি নবীগঞ্জ মাঠপাড়া থেকে মিশুক চালানোর কথা বলে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। নিখোঁজের পিতা আলম বাদশা বন্দরে নিকট আত্মীয়স্বজন সহ বিভিন্ন স্থানে খুজাখুজি করেও কোথাও তার কোন সন্ধান না পেয়ে ৭ ডিসেম্বর দুপুরে বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছেন। যার জিডি নং- ৩৫৬, তাং ০৭-১২-২৩ইং।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর