সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন

বন্দরে নিখোঁজের ৫ দিন পর মিশুক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১৯০ বার পঠিত

নিউজ ডেস্ক ঃ-
নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের ৫ দিন পর অবশেষে জাকির হোসেন (১৯) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ ডিসেম্বর) দুপুর ২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুর কবরস্থান সংলগ্ন একটি জমি থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নিখোঁজ মিশুক চালক জাকির হোসেন লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন দিগলটারি গ্রামের দিনমজুর আলম বাদশা মিয়ার ছেলে। সে নবীগঞ্জ মাঠপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো বলে জানা গেছে।

বন্দর থানার পরির্দশক (তদন্ত) আবু বক্কর সিদ্দিক জানান, লাশ উদ্ধারের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় এলাকাবাসী জানায়, সোমবার (১১ ডিসেম্বর) সকালে কলাগাছিয়া ইউনিয়নের মোহনপুর কবরস্থানের পাশে জমিরধারে অজ্ঞাত নামা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখতে পায়। সাথে সাথে বন্দর থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাড়ীর পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। নিখোঁজ নিহত মিশুক চালক জাকিরের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

নিখোঁজের জিডি সূত্রে জানা গেছে, গত বুধবার (৬ ডিসেম্বর) বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ বন্দরে জাকির হোসেন (১৯) নামে এক যুবক নিজ বাড়ি নবীগঞ্জ মাঠপাড়া থেকে মিশুক চালানোর কথা বলে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। নিখোঁজের পিতা আলম বাদশা বন্দরে নিকট আত্মীয়স্বজন সহ বিভিন্ন স্থানে খুজাখুজি করেও কোথাও তার কোন সন্ধান না পেয়ে ৭ ডিসেম্বর দুপুরে বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেছেন। যার জিডি নং- ৩৫৬, তাং ০৭-১২-২৩ইং।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর