শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নিখোঁজের ৩ দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের স্মরনে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাল সোনারগাঁও থানা আওয়ামিলীগ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি দেলোয়ার হোসেনের গভীর শ্রদ্ধাঞ্জলি স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার এসএসসি পরীক্ষার বিশেষ পরামর্শ: ভালো পরীক্ষা ভালো ফল নিশ্চিত করবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজের শিক্ষা সপ্তাহ ও ক্লাব ফেষ্টিভ্যাল-২০২৪। দূষণের বিরুদ্ধ গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে,অটোবাইক ছিনতাই

বিজয় দিবস উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে আইন সহায়তা কেন্দ্র’ (আসক) ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলার সভাপতির পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ।

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

নিউজ ডেস্কঃ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র’ (আসক) ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাসুম বিল্লাহ ।

এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি এক বিবৃতিতে জানান ‘বিজয় দিবস উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে শুভকামনা, শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। ১৯৭১ সালে রক্তক্ষয়ী দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে আমাদের অর্জিত এই স্বাধীনতা। লাখো বাঙ্গালীর প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। আমি সকল শহীদদের প্রতি দোয়া কামনা করছি যাতে আল্লাহ তাদের বেহেশ্ত নসিব করেন। সমবেদনা জানাচ্ছি সকল শহীদ পরিবারের প্রতি।
মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি, মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ইভটিজিং, ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে সবাই কাজ করে যাই’।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর