শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নিখোঁজের ৩ দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের স্মরনে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাল সোনারগাঁও থানা আওয়ামিলীগ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি দেলোয়ার হোসেনের গভীর শ্রদ্ধাঞ্জলি স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার এসএসসি পরীক্ষার বিশেষ পরামর্শ: ভালো পরীক্ষা ভালো ফল নিশ্চিত করবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজের শিক্ষা সপ্তাহ ও ক্লাব ফেষ্টিভ্যাল-২০২৪। দূষণের বিরুদ্ধ গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে,অটোবাইক ছিনতাই

ইওসির দিন ব্যাপি নির্বাচন অবজারভারদের মাস্টার ট্রেনারদের প্রশিক্ষণ কর্মসূচি

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

সময় বার্তা ডট কমঃ-
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে ইলেকশন অবজার্ভার কনসোর্টিয়াম-ইওসির পক্ষ থেকে দিন ব্যাপি নির্বাচন অবজারভারদের মাস্টার ট্রেনারদের প্রশিক্ষণ কর্মসূচি টিসিবি ভবন ঢাকাতে সম্পন্ন করা হল।

ইওসির নিবন্ধিত ৩২টি সংস্থা মিলে সারা বাংলাদেশের ৬৪ জেলার ৩০০ আসনের জন্য ৩২০জনকে মাস্টার ট্রেনার প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

উক্ত প্রশিক্ষণ সেশনে ইওসি ও নির্বাহী পরিচালক শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইওসির এ্যডভাইজার সিনিয়র সাংবাদিক, কলামিস্ট ও প্রকাশক সৈয়দ ইশতিয়াক রেজা।

মডারেটরের ভুমিকা পালন করেন কো-চেয়ারম্যান ইওসি ও প্রকাশ গণ কেন্দ্রের নির্বাহী পরিচালক জনাব আ, শ, ম, আমানুল হাসান তাইমুর।

এই সময় উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান, ইওসি চেয়ারম্যান বিয়ান মনি সোসাইটি নাজনীন ইসলাম ,
কো-চেয়ারম্যান, ইওসি এস এম মাহমুদুল হক, আব্দুস ছবুর, বিবি আছিয়া ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও ঢাকা ডিভিশন কো-অর্ডিনেটর মোঃ মনির হোসেন, বরিশাল ডিভিশনের কো-অর্ডিনেটর ও ইকো-কনসার্ন এসোসিয়েশন এর নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম।

প্রশিক্ষণ সেশনটি পরিচালনা করেন আন্তর্জাতিক ক্ষ্যাতি সম্পন্ন সফট স্কীল্ড ট্রেইনার জনাব শামীম এইচ. নাহিন।

মাস্টার ট্রেইনার প্রশিক্ষণশেষে প্রশিক্ষনার্থীগেণকে
০১। একটি সার্টিফিকেট
০২।একটি ইওসি ফোল্ডার
০৩। একটি ইওসি প্যাড
০৪। একটি ইওসি কলম
০৫। একটি নির্দেশিকা বই
০৬। সকালের টি ব্রেক
০৭। দুপুরের খাবার
০৮। সম্মানি

মাস্টার ট্রেনারগণ প্রশিক্ষণ শেষে এনজিও পর্যায়ে অবজারভারদের জন্য প্রশিক্ষণ সম্পন্ন করবেন। উক্ত মাস্টার ট্রেইনারগণ আগামী ০৭
জানুয়ারী-২০২৪ তারিখের জাতীয় সংসদ নির্বাচন মনিটরিং করবেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর