সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন

ইওসির দিন ব্যাপি নির্বাচন অবজারভারদের মাস্টার ট্রেনারদের প্রশিক্ষণ কর্মসূচি

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১০২ বার পঠিত

সময় বার্তা ডট কমঃ-
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে ইলেকশন অবজার্ভার কনসোর্টিয়াম-ইওসির পক্ষ থেকে দিন ব্যাপি নির্বাচন অবজারভারদের মাস্টার ট্রেনারদের প্রশিক্ষণ কর্মসূচি টিসিবি ভবন ঢাকাতে সম্পন্ন করা হল।

ইওসির নিবন্ধিত ৩২টি সংস্থা মিলে সারা বাংলাদেশের ৬৪ জেলার ৩০০ আসনের জন্য ৩২০জনকে মাস্টার ট্রেনার প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

উক্ত প্রশিক্ষণ সেশনে ইওসি ও নির্বাহী পরিচালক শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইওসির এ্যডভাইজার সিনিয়র সাংবাদিক, কলামিস্ট ও প্রকাশক সৈয়দ ইশতিয়াক রেজা।

মডারেটরের ভুমিকা পালন করেন কো-চেয়ারম্যান ইওসি ও প্রকাশ গণ কেন্দ্রের নির্বাহী পরিচালক জনাব আ, শ, ম, আমানুল হাসান তাইমুর।

এই সময় উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান, ইওসি চেয়ারম্যান বিয়ান মনি সোসাইটি নাজনীন ইসলাম ,
কো-চেয়ারম্যান, ইওসি এস এম মাহমুদুল হক, আব্দুস ছবুর, বিবি আছিয়া ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও ঢাকা ডিভিশন কো-অর্ডিনেটর মোঃ মনির হোসেন, বরিশাল ডিভিশনের কো-অর্ডিনেটর ও ইকো-কনসার্ন এসোসিয়েশন এর নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম।

প্রশিক্ষণ সেশনটি পরিচালনা করেন আন্তর্জাতিক ক্ষ্যাতি সম্পন্ন সফট স্কীল্ড ট্রেইনার জনাব শামীম এইচ. নাহিন।

মাস্টার ট্রেইনার প্রশিক্ষণশেষে প্রশিক্ষনার্থীগেণকে
০১। একটি সার্টিফিকেট
০২।একটি ইওসি ফোল্ডার
০৩। একটি ইওসি প্যাড
০৪। একটি ইওসি কলম
০৫। একটি নির্দেশিকা বই
০৬। সকালের টি ব্রেক
০৭। দুপুরের খাবার
০৮। সম্মানি

মাস্টার ট্রেনারগণ প্রশিক্ষণ শেষে এনজিও পর্যায়ে অবজারভারদের জন্য প্রশিক্ষণ সম্পন্ন করবেন। উক্ত মাস্টার ট্রেইনারগণ আগামী ০৭
জানুয়ারী-২০২৪ তারিখের জাতীয় সংসদ নির্বাচন মনিটরিং করবেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর