শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

সোনারগাঁওয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ৮৬ বার পঠিত

সময় বার্তা ৭১ ডট কমঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলাধীন দুই ইউনিয়নে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

সোমবার (১৫ জানুয়ারি) দিন ব্যাপি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ইলোরা ইয়াসমিনের নেতৃত্বে এ অভিযানের অভিযান পরিচালনা করা হয়।

কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নে অভিযান পরিচালনা শেষে তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ বলেন, কাঁচপুর ইউনিয়নের ললাটি পূর্ব ও পশ্চিম পাড়া ও সাদিপুর ইউনিয়নের বড়িবাড়ি এলাকার মোট ৪টি স্পট থেকে আনুমানিক ১৫০০ টি আবাসিক চুলার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। উচ্ছেদ করা হয়েছে ৮০০ ফিট পাইপ। অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং যারা এই অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছে তাদের কেউ আইনের আওতায় আনা হবে বলে জানান তারা।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন তিতাসের সোনারগাঁ শাখার প্রকৌশলী রিয়াজুল ইসলাম, রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী সোহেল ও শাহিন প্রমুখ৷

এ সময় সোনারগাঁ থানা ও নারায়ণগঞ্জ পুলিশ লাইনের বিপুল সংখ্যক পুলিশ অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর