শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নিখোঁজের ৩ দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের স্মরনে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাল সোনারগাঁও থানা আওয়ামিলীগ ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি দেলোয়ার হোসেনের গভীর শ্রদ্ধাঞ্জলি স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার এসএসসি পরীক্ষার বিশেষ পরামর্শ: ভালো পরীক্ষা ভালো ফল নিশ্চিত করবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজের শিক্ষা সপ্তাহ ও ক্লাব ফেষ্টিভ্যাল-২০২৪। দূষণের বিরুদ্ধ গণস্বাক্ষর কর্মসূচীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে,অটোবাইক ছিনতাই

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যা

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ৫০ বার পঠিত

সময় বার্তা 71.comঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পারিবারিক বিরোধের জেরে আল আমিন(৩৮) নামের এক প্রবাস ফেরত যুবককে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে তারই চাচাতো ভাই সুজন ও তার সহযোগীরা।
নিহত আল আমিন সোনারগাঁও উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে। সে এক পুত্র সন্তানের পিতা ও তার স্ত্রী ৪মাসের অন্তঃসত্ত্বা।

নিহতের স্বজনরা জানান,গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আল আমিনকে তার চাচাতো ভাই সুজন বাড়ী থেকে ডেকে নিয়ে যায়।তারপর রাত হয়ে গেলেও তারা বাড়ীতে ফিরে আসেনি এবং দু’জনের মোবাইল বন্ধ পাওয়া যায়।পরবর্তীতে সুজন একা বাড়ি ফিরলে আল আমিনের কথা জিজ্ঞেস করলে সে উল্টাপাল্টা উত্তর দেয়।সুজনের কথায় সন্দেহ হলে কৌশলে তাকে সোনারগাঁও থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করা হয়।পরবর্তীতে মোবাইল নাম্বারের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে শুক্রবার বেলা সাড়ে ১২টায় পাশবর্তি মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার নির্জন বালুর মাঠ থেকে আল আমিনের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান জানান,আল আমিন নামের যুবককে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে।মেঘনা থানা পুলিশ লাশ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করবে।ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর