শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপাপ্ত পলাতক আসামি গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৬ বার পঠিত

সময় বার্তা ৭১ ডটকম ঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো.পনির হোসেনকে(৩৮) গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানার এস আই মেহেদী হাসানের নেতৃত্বে গতকাল সোমবার গভীর রাতে উপজেলার বৈদ্যোরবাজার এলাকার খামারগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসআই মেহেদী হাসান জানান, ২০১৫ সালে পনিরের বিরুদ্ধে মাদক মামলা হয়।পরবর্তীতে গ্রেফতার হয়ে প্রায় দের মাস জেল খেটে জামিনে মুক্ত হন। এরপর তিনি মামলার কোনো শুনানিতে হাজির হননি। পরবর্তীতে আদালত তাকে সাত বছরের কারাদণ্ড দেন। জামিনের পর থেকে দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলেন তিনি।

গ্রেফতারকৃত পনির সোনারগাঁও উপজেলার বৈদ্যোর বাজার এলাকার খামারগাঁ এলাকার মৃত আব্দুল করিমের ছেলে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জানান,সাত বছরের সাজাপাপ্ত পলাতক আসামি পনির কে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর