বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২২ বার পঠিত

সময় বার্তা ৭১ ডটকমঃ-
স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬ টায় সোনারগাঁ রয়েল রিসোর্ট সুইমিংপুল হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভা অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ, নারায়ণগঞ্জ জেলা এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল হক তুহিন, নারায়ণগঞ্জ জেলা সওজ এর সিনিয়র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার শাহানা ফেরদৌস, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সোনারগাঁও উপজেলার ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু আওয়ামী লীগ নেতা দীপক কুমার বনিক, ডাঃ আবু জাফর চৌধুরী বীরু, মাসুদ দুলাল, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, সোনারগাঁওয়ের বিশিষ্টজন, সোনারগাঁও লোককারুশিল্প ফাউন্ডেশনের কর্মকর্তা মোজাম্মেল হক মাসুদ, বিশিষ্ট রাজনীতিবিদ, আলেম সমাজের প্রধান, মাদরাসাতুস সরফ আল ইসলামিয়া মাদ্রাসার অধক্ষ্য ও মোহতামিম ওবায়দুল কাদের নদবী, মাওলানা মহিউদ্দিন, কওমি মাদ্রাসার প্রধান ও মোহতামিম, বিভিন্ন কলাকুশলীগণ, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা ও অন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, এবং সাদিপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সোনারগাঁও সরকারি কলেজের অধক্ষ্য আশরাফুজ্জামান অপু, সকল শ্রেণীপেশার নেতৃবৃন্দ, সর্বোস্তরের নেতৃবৃন্দ এবং সোনারগাঁও উপজেলার ১১টি প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। মতবিনিময় সভায় আগামীর সোনারগাঁওকে কিভাবে সামনের দিকে এগিয়ে নেয়া যায়, সেই বিষয়ে উপস্থিত সকলে তাদের মতামত ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সজিব ওয়াজেদ জয়ের স্বপ্ন পুরণে আজকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। স্মার্ট সোনারগাঁও গড়তে মাদকের ব্যাপারে জিরো টলারেন্স, ভুমি দখলদারদের বিরুদ্ধে কঠোর অবস্থান, যানজট নিরসন, অবৈধ স্থাপনা উচ্ছেদ, শিক্ষা, চিকিৎসা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সহ সাধারণ মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়ন এবং সোনারগাঁওয়ের রাজনৈতিক সহ স্বল্প সময়ের একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর