বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি দেলোয়ার হোসেনের গভীর শ্রদ্ধাঞ্জলি

  • প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৮ বার পঠিত

মোঃ মাসুম বিল্লাহ ঃ- একুশে ফেব্রুয়ারি মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ভাষা আন্দোলনে নিয়োজিত সকল ভাষা শহীদ ও ভাষা সৈনিকদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন,সোনারগাঁও উপজেলা সাদীপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন।
ভাষা আন্দোলনের ত্যাগের মহিমার কথা উল্লেখ করে তিনি জানান ‘যে সকল ভাষা শহীদ, ভাষা সৈনিক ও বাংলা মায়ের দামাল সন্তানেরা তাদের বুকের তাজা রক্ত বিলীন করে আমাদেরকে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দিয়েছেন, তাদের প্রতি অন্তরের অন্তঃস্থল থেকে জানাই গভীর শ্রদ্ধাঞ্জলি। ভাষা শহীদদের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে আমরা যাতে দেশের প্রতিটি মানুষ সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে পারি ও সবাই অর্থনৈতিক উন্নয়নে যাতে ভূমিকা রাখতে পারি সেই আশা রাখছি।
আসুন আমরা এক সাথে কাজ করি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করি’।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর