বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

নিখোঁজের ৩ দিন পর বুড়িগঙ্গায় মিলল ব্যবসায়ীর লাশ

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৬ বার পঠিত

নিউজ ডেস্ক ঃ-
ঢাকার কেরানীগঞ্জ এলাকায় কাপড় কিনতে গিয়ে গত ২২ ফেব্রুয়ারী নিখোঁজ হন সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ী মো. ছাদেক মিয়া। নিখোঁজের ৩ দিন পর আজ বুড়িগঙ্গা নদী থেকে নিহত ছাদেক মিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত কাপড় ব্যবসায়ী ছাদেক মিয়া সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের ছোট মুসলিকান্দা গ্রামের আঃ মজিদের ছেলে।

নিহত ছাদেকের চাচাতো ভাই সেন্টু জানান, নিহত ছাদেক মিয়া মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কাপড়ের ব্যবসা করতেন। গত ২২তারিখ সকালে সে পাইকারী কাপড় কিনতে কেরানীগঞ্জ যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর না পেয়ে পরের দিন কেরানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। পরে আজ সকালে বাবু বাজার এলাকায় বুড়িগঙ্গা নদীতে একটি অর্ধগলিত লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধার করে পুলিশ ছাদেকের পরিবারকে খবর দিলে তার স্বজনরা থানায় গিয়ে তার লাশ সনাক্ত করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর