বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

সাইকেল কিনার জমানো টাকা দিয়ে অসহায় দুস্থ রাস্তার দ্বারে পাগলদের মাঝে ইফতার বিতরণ।

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১০৯ বার পঠিত

সাইকেল কিনার জমানো টাকা দিয়ে অসহায় দুস্থ রাস্তার দ্বারে পাগলদের মাঝে ইফতার বিতরণ।

নিউজ ডেস্কঃ
সোনারগাঁও উপজেলা কাঁচপুরে, কাঁচপুর এ্যাপোলো হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুম বিল্লাহ এর একমাত্র পুত্র শামসুল হক খান স্কুল এন্ড কলেজের নবম শ্রোনীর ছাত্র মো. মোহতাদি বিল্লাহ ফুয়াদ, সাইকেল কিনার জন্য জমানো টাকা দিয়ে অসহায় দুস্থ রাস্তার দ্বারে পাগলদের মাঝে ইফতার বিতরণ করালেন।

১৭ মার্চ ২০২৪ রবিবার বিকেলে ৫ ঘটিকায় ঢাকা চট্রগ্রাম মহা সড়কের পাশে থাকা অসহায় দুস্থ রাস্তার দ্বারে পাগলদের মাঝে নিজ হাতে ইফতার বিতরণ করেন।
এ সময় ফুয়াদ বলেন,আমার অনেক দিনের শখ আমি একটা সাইকেল কিনবো তখন আমি ছয় মাস যাবত টাকা জমিয়েছি হঠাং মনে হলো বর্তমান যে পরিস্থিতি পবিত্র রমজান মাসে রাস্তার পাশে থাকা অসহায় দুস্থ, পাগল মানুষ গুলো দেখে তাদের জন্য আমি যদি একদিক তাদের আমার সাধ্য মত ইফতার করাতে পারতাম তাই আমি আমার জমানো সাইকেল কেনার জমানো টাকা দিয়ে, ঢাকা চট্রগ্রাম মহা সড়কের রাস্তার পাশে থাকা অসহায় দুস্থ রাস্তার দ্বারে পাগলদের মাঝে নিজ হাতে ইফতার বিতরণ করলাম,
ফুয়াদ আরো বলেন,আপনারা যারা সমাজের বিত্তবান ব্যক্তি আছেন, তারা ইচ্ছে করলে আপনারাও এরকম ভাবে অসহায় দুস্থ গরিব, পাগলদের মাঝে ইফতার বিতরণ করতে পারেন, আমি স্বল্প পরিসরে কিছু করার চেষ্টা করলাম,আমার জন্য সবাই দোয়া করবেন আমার আব্বা আম্মার জন্য সবাই দোয়া করবেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর