বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

সোনারগাঁয়ে গণপিটুনিতে চার ডাকাত নিহত

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১৭৪ বার পঠিত

সোনারগাঁ(নারায়নগঞ্জ) প্রতিনিধি :
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাগরী এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে গ্রামবাসীর গনপিটুনিতে ডাকাত দলের ৪ সদস্য নিহত হয়েছে। এসময় ঘটনাস্থলে ৩ জন ও আরও ১ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

রোববার মধ্যে রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাত একটার দিকে বাঘরী গ্রামের বিলে পাড়ে আট থেকে দশ জনের একটি ডাকাত দল ডাকাতির উদ্দেশ্য অবস্থা নেয়। এসময় স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে ছুটে গিয়ে গ্রামবাসীকে খবর দেয়।
পরে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দিলে গ্রামবাসী তাদের চারদিক থেকে ঘিরে ফেলে।

এসময় ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তিন জনকে ধরে গণপিটুনি দিলে তারা ঘটনাস্থলেই মারা যায়। অন্যরা পালিয়ে বিলে ঝাঁপ দেয়। পরে বিল থেকে উঠিয়ে আরও দুই ডাকাত দলের সদস্যকে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা মেডিকেল হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়।

সোনারগাঁয়ের পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ডাকাত দলের সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরো একজন হাসাপতালে মারা গেছে।
বাঘরী গ্রামে পুলিশ মোতায়েনের পাশাপাশি নিহতের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা হবে বলেও জানান তিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর