সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন

সোনারগাঁয়ে গণপিটুনিতে চার ডাকাত নিহত

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১৮৬ বার পঠিত

সোনারগাঁ(নারায়নগঞ্জ) প্রতিনিধি :
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাগরী এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে গ্রামবাসীর গনপিটুনিতে ডাকাত দলের ৪ সদস্য নিহত হয়েছে। এসময় ঘটনাস্থলে ৩ জন ও আরও ১ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

রোববার মধ্যে রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাত একটার দিকে বাঘরী গ্রামের বিলে পাড়ে আট থেকে দশ জনের একটি ডাকাত দল ডাকাতির উদ্দেশ্য অবস্থা নেয়। এসময় স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে ছুটে গিয়ে গ্রামবাসীকে খবর দেয়।
পরে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দিলে গ্রামবাসী তাদের চারদিক থেকে ঘিরে ফেলে।

এসময় ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তিন জনকে ধরে গণপিটুনি দিলে তারা ঘটনাস্থলেই মারা যায়। অন্যরা পালিয়ে বিলে ঝাঁপ দেয়। পরে বিল থেকে উঠিয়ে আরও দুই ডাকাত দলের সদস্যকে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঢাকা মেডিকেল হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়।

সোনারগাঁয়ের পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ডাকাত দলের সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরো একজন হাসাপতালে মারা গেছে।
বাঘরী গ্রামে পুলিশ মোতায়েনের পাশাপাশি নিহতের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা হবে বলেও জানান তিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর