শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১১০ বার পঠিত

নিউজ ডেস্কঃ 
নারায়ণগঞ্জের বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নে  জনকল্যান সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল মতবিনিময় সভা অনুষ্ঠিত । 

শুক্রবার  বিকেলে ধামগড় ইউনিয়নের জাঙ্গাল  চৌরাস্তা এলাকায় জনকল্যান সাংস্কৃতিক  সংঘের অফিস  কার্যলয়ে ইফতার মাহফিল মতবিনিময় সভার ও আয়োজন করা হয়েছে।  

জনকল্যাণ সাংস্কৃতিক সংঘ ‘ র সাধারন সম্পাদক সাংবাদিক মো. শাহিন’র সঞ্চালনায়,

জনকল্যান সাংস্কৃতিক সংঘের সভাপতি সাগর আহমেদ লিটন এর সভাপতিত্বে,

 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ মিজানুর রহমান, বন্দর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সদস্য মো. জুয়েল ভুইয়া, জনকলা সাংস্কৃতিক সংঘের সিনিয়র সহ- সভাপতি  মাসুম বিল্লাহ,ধামগড় ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফয়েজুর রহমান ফয়েজ মোল্লা,বিশিষ্ট সমাজ সেবক আমির হামজা, জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সহ-সভাপতি মোহামুদুল্লাহ নয়ন (পল্টু),জনকল্যান সাংস্কৃতিক সংঘের সহ-সভাপতি  মো. কাইয়ম,জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সহ-সভাপতি সাংবাদিক মোহাম্মাদ আক্তার হোসেন।

আরো উপস্থিত  ছিলেন,জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘ ‘র সাংগঠনিক  সম্পাদক আকরামমুল্লা,দপ্তর  সম্পাদক মাসুম হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আলমাছ, ক্রিয়া সম্পাদক আল আমিন,সহ ক্রিয়া সম্পাদক,সাগর,সহ ক্রিয়া সম্পাদক রেজাউন  ইসলাম রুবেল,ধর্ম বিষয়ক আশরাফ হোসেন,পরিবেশ  বিষয়ক সম্পাদক ফরহাদ,শিক্ষা বিষয়ক সম্পাদক রাজীব রায়,মহিলা বিষয়ক সম্পাদক সাংবাদিক  রেশমা,জনকল্যাণ সাংস্কৃতিক সংঘ  সদস্য সাংবাদিক আনোয়ার, রাকিব,শরীফুল,সোহান,খন্দকার নবী হোসেন, জিবন হোসেন,সহ সকল সদস্য বৃন্দ উপস্থিত  ছিলেন।

আরো উপস্থিত  ছিলেন, বিশিষ্ট সমাজসেবক  মহিউদ্দিন, মো. আনোয়ার, মালোশিয়ান প্রবাসী  সোহাগ,ধামগড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি মো. জাকির হোসেন,মোঃ তাওলাদ হোসেন,

অনিক,সহ এলাকার ময়মুরুব্বী গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

দোয়া ও আলোচনা শেষে, জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সকল সদস্যদের মা বাবার জন্য ও জনকল্যান সাংস্কৃতিক  সংঘের সহ-সভাপতি মরহুম ডাক্তার কাজী আব্দুল কাদির এর জন্য দোয়া করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর