সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি

এবারেও এসএসসি পরীক্ষায় সেরা গৌরবোজ্জল অর্জন করেছেন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ।

  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ২৩ বার পঠিত
Oplus_131072

মোঃ মাসুম বিল্লাহ:-
চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল আজ রোববার প্রকাশিত হয়েছে। সকাল ১০টায় গণভবনে মাধ্যমিক ও সমমান পরীক্ষা ২০২৪ এর ফলাফল এবং ফলাফলের পরিসংখ্যান প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করা হয়েছে। এরপর স্ব স্ব প্রতিষ্ঠান ও অনলাইনে একযোগে ফলাফল প্রকাশ করা হয়েছে।

মেধা লালনে অনন্য ডেমরার দেশসেরা শিক্ষাঙ্গন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় বরাবরের মতো নজরকাড়া সাফল্য অর্জন করেছে। পরীক্ষায় অবতীর্ণ ১২৩৫ জন শিক্ষার্থীর মধ্যে ৮৩৬ জন এ+ পেয়ে উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৯৯ দশমিক ৭৬ শতাংশ।

প্রতিষ্ঠানের ইংলিশ ভার্সন থেকে এবার প্রথমবারের মতো এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে ৫৮ জন পরীক্ষার্থী। এর মধ্যে ৫৪ জন এ+ পেয়েছে।

ইংলিশ ভার্সনের অভিভাবক ব্যাংকার জনাব মো. শহীদুল ইসলাম বলেন, “প্রথমবার হলেও ইংলিশ ভার্সনের এসএসসির রেজাল্ট সত্যিই খুব ভালোলাগার মতো হয়েছে। অভিভাবক হিসেবে ইংলিশ ভার্সনের রেজাল্টের জন্য আমি সম্মানিত প্রিন্সিপাল স্যার ও শিক্ষকবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল মো. মাহবুবুর রহমান মোল্লা বলেন, “আল্লাহর কাছে আমরা শোকরিয়া জ্ঞাপন করছি অর্জিত ফলের জন্য। পরীক্ষায় অবতীর্ণ আমাদের ছাত্র-ছাত্রীরা প্রত্যাশিত ফল অর্জন করতে পেরেছে। সকলের সম্মানিত প্রচেষ্টা, শিক্ষকবৃন্দের একনিষ্ঠ প্রচেষ্টা ও শিক্ষার্থীদের নিয়মানুবর্তিতার ফলেই এমন সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে।”

প্রতিষ্ঠানের গভর্নিংবডির চেয়ারম্যান আলহাজ্ব মো. সামসুদ্দিন ভূইঁয়া সেন্টু সুন্দর ফলাফলের জন্য কৃতী শিক্ষার্থীদের অভিনন্দিত করেছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর