মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শীতলক্ষ্যা দূষণরোধে সবাইকে কাজ করতে হবে: পরিবেশ ডিজি বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য হলেন কাউসার আহম্মেদ সজীব। ইসলামী সংগীত পরিবেশনায় শিহরণ শিল্প গোষ্ঠির মাধ্যমে ফুয়াদ এর জন্মদিন পালিত মাসুম বিল্লাকে দেখতে আসলেন বাংলাদেশ জামায়াতি ইসলামি কেন্দ্রীয় শুরা সদস্য ও প্রিন্সিপাল ড.ইকবাল হোসেন ভূইয়া। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বন্দরে ডংজিং ব্যাটারী কারখানা সীলগালা সন্ত্রাস,চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে মহাসড়কে বিক্ষোভ মিছিল দেশ জুড়ে সুনাম কুড়াচ্ছে কামারখন্দের তাঁত পণ্য সোনারগাঁয়ে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা, তীব্র নিন্দার ঝড় সোনারগাঁয়ে পবিত্র ঈদ এ -মিলাদুন্নবী( সাঃ)  এর উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ

  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৮০ বার পঠিত
Oplus_0

নিউজ ডেক্স,

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে স্যাটেলাইট টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে “সোনারগাঁ টেলিভিশন জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ ও কমিটি ঘোষনা করা হয়েছে।

কমিটিতে সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে বিজয় টেলিভিশন এবং রাইজিং বিডি’র জেলা প্রতিনিধি মো: দ্বীন ইসলাম অনিক ও সাধারণ সম্পাদক পদে এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি পনির ভূঁইয়া,সহ-সভাপতি পদে ৭১ টেলিভিশনের প্রতিনিধি শেখ ফরিদ,যুগ্ম সাধারণ সম্পাদক পদে আর টিভি’র মোশারফ হোসেন খশরু,সাংগঠনিক সম্পাদক পদে আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মাজহারুল ইসলাম,দপ্তর সম্পাদক পদে চ্যানেল এস এর প্রতিনিধি হাবিবুর রহমান ও সদস্য পদে এশিয়ান টেলিভিশনের শহিদুল ইসলাম সৈকতের নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার(২৫ জুন) বিকেলে সোনারগাঁ উপজেলার নয়াপুর এলাকায় একটি রেস্তোরাঁয় সকলের সম্মতিক্রমে কমিটি ঘোষনা করেন আহবায়ক কমিটির আহবায়ক এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি পনির ভূঁইয়া।

উল্লেখ্য যে,গত পহেলা জুন ২০২৪ ইং তারিখে এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি পনির ভূঁইয়া কে আহবায়ক ও আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মাজহারুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছিলো।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর