শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত সোনারগাঁয়ে বিচার শালিসে সন্ত্রাসী হামলা দলিল লেখক গুলিবিদ্ধ সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্য মোর্শেদার ওপর হামলা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মল্লিকপাড়া থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার। মোঃ মনির হোসেন’র জমকালো আয়োজনে ৫৭ তম জন্মদিন পালিত  স্যাটেলাইট টেলিভিশনের সোনারগাঁয়ের কর্মরত জার্নালিস্ট ফোরাম” এর আত্মপ্রকাশ সোনারগাঁয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে আগুন সোনারগাঁওয়ে ময়লার স্তুপ পরিস্কার করলো বিডি ক্লিন সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজর স্কাউট গ্রুপের সাফল্যে অ্যাওয়ার্ড প্রাপ্ত স্কাউট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন

বন্দরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালক নিহত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৭২ বার পঠিত
Oplus_0

নিউজ ডেস্কঃ-
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজ সংলগ্ন আন্দিরপাড় এলাকায় এশিয়ান হাইওয়েতে মঙ্গলবার দুপুরে অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অটোচালক নিহত হয়েছে। এসময় কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হলেও ঘাতক চালক পালিয়ে গেছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মদনপুর থেকে ভুলতা গাউছিয়াগামী কাভার্ডভ্যান ও নয়াপুর থেকে মদনপুরগামী অটোরিকশাটি আন্দিরপাড় আসলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলেই নিহত হয় অটোচালক। নিহত অটোচালক ইমরান হোসেন সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি এবং সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ দেলোয়ার হোসেনের আপন মামাতো ভাই বেইলর এলাকার ফজলুল হক মিয়ার ছেলে।
কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর