বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁয়ে ১৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের কয়েকটি প্রকল্পের উদ্বোধন সোনারগাঁকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবীদের শপথ বন্দরে জনকল্যাণ সাংস্কৃতিক  সংঘের উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের বন্দরে পিস্তলসহ ৪ যুবক গ্রেপ্তার

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭৪ বার পঠিত

সময় বার্তা 71 ডটকম : নারায়ণগঞ্জের বন্দরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে বিদেশী পিস্তল দুই রাউন্ড গুলিসহ ৪ যুবককে গ্রেপ্তার করেছে।
২৮ অক্টোবর ২০২৩ ইং শনিবার রাতে বন্দর উপজেলার মদনপুর চানপুর জামালউদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদের থেকে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয় ।
গ্রেপ্তারকৃতরা হলোঃ-নারায়নগঞ্জ বন্দর থানার চানপুর দক্ষিন পাড়ার সরাফত আলী ওরফে আলী হোসেনের ছেলে রুবেল প্রধান(৩২)। মৃত সিরাজুল ইসলামের ছেলে ওমর ফারুক (৩৮)। মোঃ তাজুল ইসলামের ছেলে মোঃ ফারুক(২৭)। চানপুর উত্তর পাড়ার শফিকুল ইসলামের ছেলে নাঈমুর রহমান (২৪)।
এসময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে সুজন ও ইমরান ভূইয়া নামের অপর দুই যুবক পালিয়ে যায়।
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস,এম শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস,এম শামীম,পরিদর্শক আশিক ইমরান,সহকারী উপ-পরিদর্শক আরাফাত হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের গ্রেফতার করা হয়।
এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস,এম শামীম বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর