রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া

হাজারো নেতাকর্মী নিয়ে এমপি খোকার মনোনয়ন সংগ্রহ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

নিউজ ডেস্ক:-নারায়ণগঞ্জ-৩ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

গতকাল মঙ্গলবার দুপুরে হাজারো নেতাকর্মী নিয়ে রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যান জি এম কাদেরের কার্যালয় থেকে এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের সকল বর্তমান, সাবেক ও মহিলা মেম্বারসহ জাতীয় পার্টির হাজারো নেতাকর্মী নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ আসনে ১৯৯১ থেকে ২০০৮ সাল পর্যন্ত চারবারের নির্বাচনে বিএনপি আধিপত্য বিস্তার করে।

২০০৮ এর নির্বাচনে আসনটি দখলে নেয় আওয়ামী লীগের প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার।

২০১৪ সালের নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনটি বিনা প্রতিদ্বন্দিতায় জয় ছিনিয়ে নেয় জাতীয় পার্টি এমপি লিয়াকত হোসেন খোকা।

সবশেষ ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন জননেতা লিয়াকত হোসেন খোকা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর