রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি ভূমিদস্যু ও দূর্নীতিবাজ আঃ হামিদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার। বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন বাসীর সবার প্রিয় মুখ,আলহাজ্ব আজিজুল হক ভাইয়ের শুভ জন্মদিন। সোনারগাঁয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলন কামতাল ডাক সমাজ কবরস্থান বাঘে মুসাফির মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসায় কবরবাসীদের জন্য দোয়া। হাজি সফিউল্লাহ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন। সনমান্দীতে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক। সোনারগাঁওয়ে যানজট নিরসনে কাজ করছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া

নানাখী গ্রামের মোঃ আঃ রহমান ও মোঃ বাবুল মিয়া নগদ ৪৯ লক্ষ জাল টাকা সহ দুই জন গ্রেফতার।

  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১০৪ বার পঠিত

মোঃ মাসুম বিল্লাহ :-
নগদ ৪৯,০০,০০০/- লক্ষ জাল টাকা সহ ০২(দুই) জন আসামী গ্রেফতার।

সোনারগাঁও থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে নগদ ৪৯,০০,০০০/-(ঊন পঞ্চাশ লক্ষ) জাল টাকা সহ ০২(দুই) জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের নামঃ ১। মোঃ আঃ রহমান (৫২), পিতাঃ মৃত রোস্তম আলী; সাং- নানাখী, থানাঃ সোনারগাঁ, জেলাঃ নারায়ণগঞ্জ, ২। মোঃ বাবুল (৬০), পিতাঃ মৃত আজিম উদ্দীন, সাং- নানাখী, থানাঃ সোনারগাঁ, জেলাঃ নারায়ণগঞ্জ।

অদ্য ২১/০৪/২০২৪ ইং রাত ০২.৩০ ঘটিকায় বিশেষ অভিযান ডিউটি করা কালীন সময়ে সোনারগাঁও থানার এসআই (নিঃ)/ মেহেদী হাসান খাঁন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সোনারগাঁও থানাধীন নানাখী সাকিনস্থ নানাখী বাজার সংলগ্ন ফজল খানের মাঠে কতিপয় আসামীরা জালটাকাসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি অভিযান পরিচালনা করে ০২(দুই) জন আসামীদের হেফাজতে থাকা গোলাপী রঙের একটি লাগেজ হতে মোট ৪৯,০০,০০০/-(ঊন পঞ্চাশ লক্ষ) জাল টাকা উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর